spot_img
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
29 C
Bangladesh
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
spot_img
আরও
    DinBartaদুর্ঘটনাসড়ক দুর্ঘটনায় দুই ভাই সহ ৪ জন নিহত
    spot_imgspot_img

    সড়ক দুর্ঘটনায় দুই ভাই সহ ৪ জন নিহত

    কুষ্টিয়ায় আলাদা সড়ক দুর্ঘটনায় ২ ভাই সহ ৪ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত আরও ১২ জন। আহতদেরকে কুষ্টিয়ার ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    সোমবার (১২ সেপ্টেম্বর) রাত সাড়ে ৪ টার দিকে কুষ্টিয়ার কুমারখালীর আলাউদ্দিন নগরে এবং ইসলামী বিশ্ববিদ্যালয় থানা এলাকায় এ দুর্ঘটনার ঘটনা ঘটে।

    পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানা গেছে, রাত সাড়ে ৪ টার দিকে কুমারখালী উপজেলার কুষ্টিয়া-রাজবাড়ি আঞ্চলিক মহা সড়কের আলাউদ্দিন নগর এলাকায় সড়ক দুর্ঘটনায় গাফ্ফার সরদার, তার ভাই ইন্তা সরদার ও সানু নামের তিনজন নিহত হয়।

    এ ঘটনায় আহত হয় অন্তত আরও ৯জন। হতাহত সবার বাড়ী কুষ্টিয়াদৌলতপুর উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের শশীধরপুর গ্রামে। তারা ইঞ্জিনচালিত নছিমনযোগে কুমারখলীর উদ্দেশ্যে পেঁয়াজ কিনতে যাচ্ছিলেন।

    কুমারখালীর আলাউদ্দিন নগর নামক স্থানে পৌছালে তাদের নসিমন ও একটি ভ্যানের সাথে ট্রাকের ত্রিমূখী সংঘর্ষ হয়। এতে নছিমন ও ভ্যান দুমড়ে মুছড়ে যায় এবং ট্রাকটি উল্টে পার্শ্ববর্তী খাদে যেয়ে পড়ে। এতে ওই নছিমনে থাকা তিনজন ঘটনাস্থলেই মারা যায়।

    অপরদিকে ভোরের দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের এগারমাইল নামক স্থানে ট্রাকের ধাক্কায় এমদাদ নামে একজন নিহত হয়েছে। তার বাড়ি নওগা জেলার সাপাহার এলাকায়। এ ঘটনায় ৩ জন আহত হয়েছেন বলেও জানা গেছে। তাদেরকে কুষ্টিয়ার ২৫০ শয্যার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    কুষ্টিয়া হাইওয়ে থানার ওসি ইদ্রিস আলী পৃথক সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা