spot_img
মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
28 C
Bangladesh
মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
spot_img
আরও
    DinBartaখুলনাকুষ্টিয়াঅসুস্থ ও স্বামী পরিত্যাক্ত মহিলা কুলসুমের পাশে ইউএনও বিতান কুমার মন্ডল।
    spot_imgspot_img

    অসুস্থ ও স্বামী পরিত্যাক্ত মহিলা কুলসুমের পাশে ইউএনও বিতান কুমার মন্ডল।

    কুমারখালীতে অসুস্থ ও স্বামী পরিত্যাক্ত মহিলা কুলসুমের পাশে ইউএনও বিতান কুমার মন্ডল।

    মিজানুর রহমান নয়ন, কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধিঃ

    মাত্র দেড়মাস হলো কুষ্টিয়ার কুমারখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে যোগদান করেছেন বিতান কুমার মন্ডল। এর পর থেকেই দ্রুতযান এক্সপ্রেসের ন্যায় ছুটে চলেছেন।

    করোনার সংক্রমণ প্রতিরোধে লকডাউন প্রতিপালন, অসহায়দের মাঝে খাদ্য সহায়তা, প্রতিবন্ধী, বয়স্ক ও বিধবাদের পাশে দাঁড়িয়ে একের পর এক মানবিক দৃষ্টান্ত স্থাপন করে চলেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। অল্প সময়ে উপজেলাবাসীর কাছে মানবিক ও জনপ্রিয় হিসেবে খ্যাতি অর্জন করেছেন।

    মানবিকতার ধারাবাহিকতা অব্যাহক রাখতে এবার কুলসুম (৪০) নামের এক অসুস্থ ও স্বামী পরিত্যাক্ত মহিলার পাশে দাঁড়িয়েছেন ইউএনও বিতান কুমার মন্ডল।

    জানা গেছে, উপজেলার যদুবয়রা ইউনিয়নের বিলকাঠিয়া গ্রামের স্বামী পরিত্যাক্ত মহিলা কুলসুম বেগম। অপুষ্টি ও ডায়রিয়া জনিত কারনে মঙ্গলবার (২৪ আগষ্ট) দুপুরে ভর্তি হয়েছেন কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। অসুস্থ শরীর নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের বেডে কাতরাচ্ছিলেন।

    অফিসের স্টাফদের মুখে অসহায় কুলসুমের এমন খবর শুনে মঙ্গলবার বিকেল তিনটার দিকে দ্রুত স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে যান ইউএনও বিতান কুমার মন্ডল। সেখানে সার্বিক খোঁজখবর নেন তিনি। পরে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী হিসেবে ১১ পদের খাদ্য সহায়তা দেন এবং বিনামূল্যে স্বাস্থ্যসেবা নিশ্চিত করেন।

    এবিষয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে থাকা ভুক্তভোগীর মা মজিরন নেছা বলেন, প্রায় আট বছর আগে দুই সন্তান রেখে জামায় পালিয়ে যায়। এরপর থেকে দুঃখ দুর্দশার জীবন কুলসুমের। আমরা গরিব মানুষ। খেয়ে না খেয়ে থাকি।

    এরপর হঠাৎ অসুস্থ হলে তাকে হাসপাতালে ভর্তি করি। হাসাপাতালের বেডে ব্যাথায় চিৎকার করছে আমার মেয়ে। হঠাৎ এক স্যার (ইউএনও) এসে খোঁজ নেন, বিনা পয়সার চিকিৎসার ব্যবস্থা করেন এবং এক বস্তা খাবার দেন। তিনি আরো বলেন, আমাদের কেউ নেই। স্যার খুব ভাল, তাঁর জন্য দোয়া করি।

    স্বামী পরিত্যাক্ত মহিলা 2

    উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ আকুল উদ্দিন বলেন, রোগী ডায়রিয়া জনিত কারনে হাসপাতালে ভর্তি আছেন। ইউএনও স্যার সার্বিক খোঁজ খবর নিতে হাসপাতালে এসেছিলেন।

    উপজেলা নির্বাহী কর্মকর্তা বিতান কুমার মন্ডল বলেন, আমার অফিস স্টাফদের মুখে কুলসুমের কথা শুনে হাসপাতালে গিয়েছিলাম। তাঁর সার্বিক খোঁজ খবর নিয়েছি। বিনামূল্যে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। এছাড়াও প্রধাসমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা