spot_img
মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
28 C
Bangladesh
মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
spot_img
আরও
    DinBartaচট্টগ্রামকুমিল্লাকুমিল্লায় সাংবাদিক হত্যা, মামলা দায়ের
    spot_imgspot_img

    কুমিল্লায় সাংবাদিক হত্যা, মামলা দায়ের

    কুমিল্লার বুড়িচং উপজেলায় ভারতীয় সীমান্তের কাছে দুর্বৃত্তদের গুলিতে সাংবাদিক মহিউদ্দিন সরকার (২৬) নিহতের ঘটনায় হত্যা মামলা করা হয়েছে।

    বৃহস্পতিবার (১৪ এপ্রিল) বিকেলে বুড়িচং থানায় নিহতের মা নাজমা আক্তার বাদী হয়ে রাজুসহ তিনজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ছয় থেকে সাত জনের নামে হত্যা মামলা দায়ের করেন।

    বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন মামলা হওয়ার তথ্য নিশ্চিত করেছেন।

    আরও পড়ুনঃ রেলওয়েকে প্রতি মাসে দিতে হয় ৫০ কোটি টাকা

    তিনি বলেন, নিহত সাংবাদিক মোঃ মহিউদ্দিন সরকার ব্রাহ্মণপাড়া উপজেলার মালাপাড়া ইউনিয়নের অলুয়া গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মোশারফ সরকারের ছেলে।

    মহিউদ্দিন এক সময় আনন্দ টিভির ব্রাহ্মণপাড়া প্রতিনিধি হিসেবে কাজ করতেন। পরে কুমিল্লা থেকে প্রকাশিত দৈনিক কুমিল্লার ডাক পত্রিকায় স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত ছিলেন।

    ওসি আলমগীর হোসেন বলেন, বৃহস্পতিবার বিকেলে মহিউদ্দিনের মা থানায় এসে রাজুসহ তিনজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ছয় থেকে সাত জনের নামে একটি হত্যা মামলা করেছেন। তদন্তের স্বার্থে বিস্তারিত বলা যাচ্ছে না। তবে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতার করতে আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক টিম মাঠে কাজ করছে।

    এদিকে, সাংবাদিক নিহতের ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছেন স্থানীয় সাংবাদিকরা। শুক্রবার (১৫ এপ্রিল) কুমিল্লা প্রেস ক্লাবের সামনে কুমিল্লা ফটো সাংবাদিক ফোরাম, কুমিল্লা রিপোর্টাস ইউনিটি ও বুড়িচং প্রেস ক্লাব সদস্যরা মানববন্ধন ও প্রতিবাদ সভার আয়োজন করে।

    বুধবার (১৩ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে কুমিল্লার বুড়িচং উপজেলায় ভারতীয় সীমান্তে সাংবাদিক মহিউদ্দিন সরকারকে গুলি করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে তকে স্থানীয় দুই যুবক বিজিবির সহায়তায় উদ্ধার করে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা