spot_img
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
29 C
Bangladesh
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
spot_img
আরও
    DinBartaকুষ্টিয়াকুষ্টিয়াকুষ্টিয়ার চাঞ্চল্যকর সবুজ হত্যা মামলার প্রধান আসামী আটক
    spot_imgspot_img

    কুষ্টিয়ার চাঞ্চল্যকর সবুজ হত্যা মামলার প্রধান আসামী আটক

    কুষ্টিয়ার চাঞ্চল্যকর সবুজ হত্যা মামলার প্রধান আসামীকে আটক করেছে কুষ্টিয়া থানা পুলিশ।

    আটককৃত প্রধান আসামী নুর ইসলাম কুষ্টিয়া মিলপাড়ার বিশু সেখের ছেলে।

    শনিবার (৮ ই জানুয়ারী) সকাল ১০ টার সময় কুষ্টিয়া শহরতলীর পূর্ব মিলপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয় বলে পুলিশসুত্রে জানা যায়।

    আরও পড়ুন

    পুলিশ সুত্রে জানানো হয়েছে, কুষ্টিয়া মডেল থানার মামলা নং -২৫ তারিখ ২৩/১২/২০২১ ইং সুত্র ধরে কুষ্টিয়া মডেল থানার ওসি তদন্ত নিশিকান্ত সরকারের নেতৃত্বে মিলপাড়া পুলিশ ক্যাম্পের আইসি এসআই মোঃ খালিদূর আশিক ও টু আইসি এএসআই শাহীন সহ সংগীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে পূর্ব মিলপাড়ার চড় এলাকায় অভিযান চালিয়ে প্রধান আসামীকে আটক করতে সক্ষম হয়।

    তবে এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সাব্বিরুল আলমের সাথে মুঠোফোনের মাধ্যমে যোগাযোগ করা হলে তিনি বলেন, হত্যা মামলার প্রধান আসামী নুর ইসলাম পলাতক ছিলেন। কুষ্টিয়া মডেল থানা পুলিশের সফল অভিযানে তাকে আটক করা হয়েছে।

    উল্লেখ্য: ২০২১ ইং সালের গত ২২ শে ডিসেম্বর তারিখে পরকিয়া প্রেমের জের ধরে কুষ্টিয়া শহরের মিলপাড়া গড়াই নদীর ধারে নির্মাণাধীন ইকোপার্কের মধ্যে মিলপাড়া এলাকার হায়দার মিস্ত্রির ছেলে সবুজ মণ্ডল (১৯) কে নৃশংসভাবে হত্যা করা হয়। পরে নিহতের পিতা হায়দার আলী গ্রেফতারকৃত নুর ইসলাম কে প্রধান আসামী করে ৬ জনের নামে কুষ্টিয়া মডেল থানায় মামলা দায়ের করেন।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা