spot_img
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
29 C
Bangladesh
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
spot_img
আরও
    DinBartaরাজনীতিযুবলীগ-ছাত্রলীগ সংঘর্ষে আহত ১৫
    spot_imgspot_img

    যুবলীগ-ছাত্রলীগ সংঘর্ষে আহত ১৫

    বাজার হাটের দরপত্র জমা দেওয়াকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে যুবলীগ-ছাত্রলীগ সংঘর্ষে আহত ১৫, যুবলীগ-ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে।

    আজ বুধবার (১৬ ফেব্রুয়ারি) সকালে সোনারগাঁ উপজেলা পরিষদ চত্বরে এই ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

    আরও পরুনঃ খালেদার মুক্তির দাবিতে রাজধানীতে ছাত্রদলের মশাল মিছিল

    পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার ১০ ইউনিয়নের ১৩টি স্থায়ী হাটের দরপত্র জমা দেওয়ার দিন ছিল। পরে মোগরাপাড়া ইউনিয়নের ব্রহ্মপুত্র নদের তীরে ঐতিহ্যবাহী কাইকারটেক হাটটি ইজারা নিয়ে দীর্ঘ দিন ধরে উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুর সমর্থক রোমান বাদশা হাট পরিচালনা করে আসছিলেন।

    আজ বেলা ১১টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কার্যালয়ে জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহাগ রনির সমর্থক সজল মিয়া তার লোকজন ওই হাটের দরপত্র জমা দিতে গেলে উপজেলা যুবলীগের সভাপতি নান্নুপন্থি ও মোগরাপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সজিব, যুবলীগকর্মী সাগর, হৃদয়, অনিক, পলাশ, পায়েলসহ ২০-২৫ জনের যুবলীগের নেতাকর্মীরা এসে বাধা দেন। এতে দুপক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

    যুবলীগ-ছাত্রলীগ সংঘর্ষে আহত যারা

    এক পর্যায়ে এসে ধাওয়া পাল্টা ও সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে সোহাগ রনির সমর্থক শেখ মেহেদী হাসান, সজল মিয়া, জাবেদ মিয়া, পারভেজ মিয়া, রানা, মিরাজ হোসেন, আব্দুল আলী ও বাবুসহ ১২ জন আহত হন। উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুর পক্ষের ফারুক প্রধান, রবিউল প্রধানসহ ৩ জন আহত হন। আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

    এদিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ লাঠিচার্জ করে যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে উপজেলা পরিষদ থেকে বের করে দেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে উপজেলা চত্বর ও আশপাশের এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

    সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি সেলিম মিয়া জানান, যুবলীগের সমর্থকরা দীর্ঘ দিন ধরে হাটটি পরিচালনা করে আসছিল। আমরা এ বছর টেন্ডার জমা দিতে গেলে নেতাকর্মীদের কুপিয়ে জখম করে।

    মোগরাপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সজিব মিয়া জানান, ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে আমাদের বাগবিতণ্ডা হয়েছে। তারা যুবলীগের নেতাকর্মীদের ওপর হামলা চালিয়ে তিনজনকে কুপিয়ে আহত করে।

    এ বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান জানান, পুলিশ লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে। বর্তমানে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা