spot_img
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
29 C
Bangladesh
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
spot_img
আরও
    DinBartaরাজনীতিবিএনপির আহবায়ক কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন
    spot_imgspot_img

    বিএনপির আহবায়ক কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন

    কুষ্টিয়ার কুমারখালী পৌর বিএনপির আহবায়ক কমিটি কে ‘অগণতান্ত্রিক ও অনিয়মতান্ত্রিক ভূঁইফোরদের দিয়ে গঠিত সিলেকশন আহবায়ক কমিটি’ বলে বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন।

    উপজেলা পৌর বিএনপির সভাপতি কেএম আলম টমে ও সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম সংবাদ সম্মেলন পরিচালন করেন।

    মঙ্গলবার সন্ধ্যায় কুমারখালী বাজারের পৌর বিএনপির অস্থায়ী কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয় ।

    লিখিত বক্তব্যে পৌর বিএনপির সভাপতি কেএম আলম টমে বলেন, স্থবির ও মেয়াদোত্তীর্ণ জেলা বিএনপি’র সভাপতি সৈয়দ মেহেদী আহমেদ রুমী ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ সোহরাব উদ্দিন কুমারখালী পৌর বিএনপির আহবায়ক কমিটি পত্রিকায় প্রকাশ করেছেন সেটি সম্পূর্ণ দলীয় গঠনতন্ত্রের পরিপন্থী।

    কুমারখালী পৌর বিএনপির সভাপতি সহ সকল নেতৃবৃন্দের অজান্তে কুষ্টিয়াতে বসে যে আহবায়ক কমিটি প্রকাশ করা হয়েছে সেখানে দলের জন্য নিবেদিত একাধিক মামলা হামলার শিকার নেতাদের স্থান দেওয়া হয়নি।

    আরও পড়ুন

    উক্ত কমিটিতে ভুঁইফোঁড়দের নিয়ে গঠিত পকেট কমিটিকে পৌর বিএনপি, থানা বিএনপি ও সকল অঙ্গ দলের নেতাকর্মীরা ঘৃণাভরে প্রত্যাখ্যান করছে।

    বিএনপি’র চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তির দাবিতে যেখানে সারা বাংলাদেশে আন্দোলন চলছে ঠিক সেই মুহুর্তে মেয়াদোত্তীর্ণ স্থবির জেলা বিএনপি’র সভাপতি সৈয়দ মেহেদী আহমেদ রুমী ও সাধারণ সম্পাদক মোঃ সোহরাব উদ্দিন দলের মধ্যে উপদলীয় কোন্দল সৃষ্টির উদ্দেশ্য এরূপ মনগড়া আহবায়ক কমিটি প্রকাশ করে চলেছেন।

    এমতাবস্থায় কুমারখালী পৌর ও থানা বিএনপি সহ সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ অনতিবিলম্বে মেয়াদ উত্তির্ন অথর্ব জেলা কমিটি বিলুপ্ত করে নতুন জেলা আহবায়ক কমিটি গঠন করে উক্ত কমিটির অধীনে সকল থানা ও পৌর কমিটি পুনঃগঠনের দাবী জানান।

    এ সময় আরো উপস্থিত ছিলেন, থানা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার মুস্তাফিজুর রহমান তুহিন, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম, থানা যুবদলের আহবায়ক এ্যাড. জাকারিয়া মিলন, সদস্য সচিব খোকন বিশ্বাস, কুষ্টিয়া জেলা ছাত্র দলের সদস্য শামীম আহমেদ নাভিন প্রমুখ।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা