spot_img
মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
28 C
Bangladesh
মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
spot_img
আরও
    DinBartaদেশবরিশালবিআরটিসির বাসচাপায় চারজন নিহত, আহত ৩
    spot_imgspot_img

    বিআরটিসির বাসচাপায় চারজন নিহত, আহত ৩

    বরিশালের বাকেরগঞ্জে বিআরটিসির বাসচাপায় ব্যাটারিচালিত অটোরিকশার চালকসহ চারজন নিহত হয়েছেন। এ সময় আরও তিনজন আহত হয়েছেন।

    আজ বুধবার (২০ জুলাই) দুপুর সোয়া ১২টার দিকে বরিশাল-কুয়াকাটা মহাসড়কের বাকেরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

    নিহতরা হলেন বাকেরগঞ্জ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের আমির চৌধুরী (৬০), ৬ নম্বর ওয়ার্ডের মোঃ হাসিব (২৫), পটুয়াখালীর দুমকি উপজেলার তানজিলা বেগম (৪০) ও অটোরিকশাচালক মোঃ সোহাগ (২৪)।

    আরও পড়ুনঃ কুষ্টিয়ার কুমারখালীতে কলেজ ছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ

    বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলাউদ্দিন মিলন বলেন, বিআরটিসির একটি বাস কুয়াকাটা থেকে যাত্রী নিয়ে বরিশালের দিকে যাচ্ছিল। অন্যদিকে অটোরিকশাটি বাকেরগঞ্জ শহর থেকে যাত্রী নিয়ে পায়রা সেতু সংলগ্ন দাদুরহাট এলাকার দিকে যাচ্ছিল।
    পথে ফায়ার সার্ভিস স্টেশনের সামনে বিআরটিসি বাসটি অটোরিকশাটি চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই বাসচাপায় চারজন নিহত হয়। ১ জন অটোরিকশা চালক ও ৩ যাত্রী নিহত হন। আহত হন আরও ৩ যাত্রী। তাদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

    ওসি আরও বলেন, ঘাতক বাসচালক ও হেলপার দুর্ঘটনার পর পালিয়ে গেছেন। তাদের শনাক্ত করে আটকের চেষ্টা চলছে। বাসটি জব্দ করা হয়েছে।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    পানিতে চুবিয়ে সন্তান হত্যা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা