spot_img
মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
28 C
Bangladesh
মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
spot_img
আরও
    DinBartaকুষ্টিয়াখোকসাখোকসার গুণী শিক্ষকের মৃত্যু
    spot_imgspot_img

    খোকসার গুণী শিক্ষকের মৃত্যু

    কুষ্টিয়ার খোকসার সেনগ্রাম হাই স্কুলের সাবেক প্রধান শিক্ষক লাল মহম্মদ ওরফে মানিক মাস্টার ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

    মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। এক স্ত্রী ও দুই ছেলে সন্তানসহ আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

    তার বড় ছেলে মাহমুদ জসি বলেন, বেশ কিছুদিন ধরে তিনি ডায়াবেটিক ও উচ্চ রক্তচাপ জনিত রোগসহ নানা সংক্রামকে ভুগছিলেন। উন্নত চিকিৎসার জন্য কয়েকবার ঢাকায় নিয়ে আসা হয়। খোকসা সরকারি হাসপাতালে শুক্রবার (১ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৪ টায় হৃদরোগের ক্রীয়া বন্ধ হয়ে মারা যান তি‌নি।

    আরও পড়ুনঃ টিন সার্টিফিকেট বাতিল করবেন কিভাবে?

    মরহুমের প্রথম জানাযার নামাজ সকাল ১০ টায় তার বাসভবন এলাকা খোকসা হাসপাতাল মসজিদের অনুষ্ঠিত হয়। আর তার দ্বিতীয় জানাযার নামাজ বাদ জুমা তার গ্রাম ও স্মৃতিবিজড়িত সেনগ্রাম মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে। নামাজ শে‌ষে আমবা‌ড়িয়া কেন্দ্রীয় গোরস্থানে চির‌নিদ্রায় শা‌য়িত হ‌বেন খোকসার এই গুণী শিক্ষক।

    খোকসার গুণী এই শিক্ষকের মৃত্যুতে কুষ্টিয়া সাংবাদিক ফোরাম ঢাকার সভাপতি ও জাতীয় প্রেসক্লাবের সহসভাপতি রেজোয়ানুল হক রাজা, ঢাকাস্থ খোকসা উপজেলা কল্যাণ সমিতির সভাপতি নাজমুস সালেহীন, সাবেক সভাপতি ও কুষ্টিয়ার সময়ের সম্পাদক আহসান নবাব, সাবেক সভাপতি ও বাংলাদেশ ব্যাংকের পরিচালক সিরাজুল ইসলাম ও সাবেক মহাসচিব রবিউল আলম বাবুল, মহাসচিব মো. আনোয়ার হোসেন, কুষ্টিয়া জেলা সমিতির সাংগঠনিক সচিব ও কুষ্টিয়ার সময়ের চেয়ারম্যান রেজওয়ানুল ইসলাম রিজু শোক প্রকাশ করেছেন।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা