spot_img
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
29 C
Bangladesh
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
spot_img
আরও
    DinBartaখুলনাকুষ্টিয়াকুষ্টিয়ার ১১ ইউপি নির্বাচনে ভোটারদের উপচে পড়া ভিড়
    spot_imgspot_img

    কুষ্টিয়ার ১১ ইউপি নির্বাচনে ভোটারদের উপচে পড়া ভিড়

    আসন্ন ৫ জানুয়ারি পঞ্চম ধাপে ইউপি নির্বাচনে কুষ্টিয়ার সদর উপজেলার ১১টি ইউনিয়নে সকাল ৮টা থেকে একযোগে শুরু হয়েছে ভোটগ্রহণ চলবে বিকেল ৪ টা পযন্ত ।

    এই ১১টি ইউনিয়নে উত্তাপ আর কঠোর নিরাপত্তা ব্যবস্থার মধ্য দিয়ে সবগুলো ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় প্রার্থীর পাশাপাশি বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থী ও রয়েছে।

    এই উপজেলায় ইউপি নির্বাচনে মূলত আওয়ামী লীগ, বিদ্রোহী ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হবে বলে আশংকা করছেন স্থানীয় ভোটাররা।

    আরও পড়ুন

    এই উপজেলার ১১টি ইউনিয়নে মোট-৫৯ জন চেয়ারম্যান পদে লড়ছেন। এই নির্বাচনকে কেন্দ্র করে কয়েকদিন ধরে কয়েকটি হামলার ঘটনা ঘটেছে।

    ১১টি ইউনিয়নের সবগুলো ভোট কেন্দ্রকে ঝুকিপূর্ণ ঘোষণা করে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। সদর উপজেলার ১১টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২ লক্ষ ১৬ হাজার ৪৫৯ জন। পুরুষ ভোটার সংখ্যা ১ লক্ষ ৮ হাজার ৯৬ জন। নারী ভোটার সংখ্যা ১ লক্ষ ৮ হাজার ৩৬৩ জন।

    কুষ্টিয়া সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা সহিদুর রহমান জানান, যেকোনো পরিস্থিতি মোকাবেলায় কেন্দ্রের বাইরেও স্টাইকিং ফোর্স হিসেবে বিজিবি ও র‌্যাব টহল দিচ্ছে। এছাড়াও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সমন্বয়ে ভ্রাম্যমান আদালত কাজ করছে।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা