spot_img
রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
29 C
Bangladesh
রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
spot_img
আরও
    DinBartaদেশইসাহাক আলী কুষ্টিয়া জেলার শ্রেষ্ঠ সহকারী কমিশনার (ভূমি) নির্বাচিত
    spot_imgspot_img

    ইসাহাক আলী কুষ্টিয়া জেলার শ্রেষ্ঠ সহকারী কমিশনার (ভূমি) নির্বাচিত

    কুষ্টিয়া জেলার খোকসা উপজেলার বর্তমান সহকারী কমিশনার (ভূমি) মোঃ ইসাহাক আলীকে জেলার শ্রেষ্ঠ এসিল্যান্ড হিসেবে নির্বাচন করা হয়েছে।এ তথ্য নিশ্চিত করেছেন খোকসা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জনাব মোঃ ইসাহাক আলী।

    সোমবার (১৬ মে) সকালে ভুমি মন্ত্রণালয়ের (HRPMS) মানব সম্পদ উন্নয়ন ব্যবস্থাপনা সিস্টেম বিভাগ থেকে সহকারী কমিশনার (ভূমি) জনাব মোঃ ইসাহাক আলীকে মেইলের মাধ্যমে এই তথ্য নিশ্চিত করে।

    ভূমি মন্ত্রণালয়ের অধীনে মানব সম্পদ উন্নয়নের প্রায় ২০ টি বিষয় ভিত্তিক কর্মসূচির উপর বিশেষ জরীপের মাধ্যমে জেলার শ্রেষ্ঠ সহকারী কমিশনার (ভুমি) হিসেবে জনাব মোঃ ইসাহাক আলীকে নির্বাচিত করা হয়।

    ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর শেষ করে ৩৫ তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হোন মোঃ ইসাহাক আলী। ২০২০ সালের ৪ আগস্ট কুষ্টিয়া জেলার খোকসা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) হিসেবে যোগদান করেন।

    আয়তনে কুষ্টিয়া জেলার কনিষ্ঠ উপজেলা খোকসা অনেকটাই অবহেলিত। বিশেষ করে উপজেলায় ভূমি অফিসের স্থায়ী ভবন না থাকায় কিছুদিন আগেও ভূমি সংক্রান্ত কার্যক্রম ব্যাহত হতো। কিন্তু জনাব মোঃ ইসাহাক আলী যোগদানের পরেই তার প্রচেষ্টায় ভূমি অফিস নির্মিত হয়েছে।

    উপজেলার সাধারণ মানুষ ভূমি অফিসে সেবা নিতে এসে যেকোনো সমস্যায় সরাসরি এসিল্যান্ড ইসাহাক আলীর সাথে কথা বলতে পারেন। ভূমি অফিস দালাল মুক্ত করতে ভূমি অফিস চত্বরে জনসচেতনতামূলক ব্যানার ও লিফলেট বিতরণ করেন।

    ভূমি অফিস শতভাগ দুর্নীতি মুক্ত করতে ও ভূমি সেবা মানুষের দৌড় গোড়ায় পৌঁছে দিতে এই কর্মকর্তা নিয়েছেন নানামুখী কর্মসূচি, যার সফলতা পাচ্ছে উপজেলাবাসী। মহামারী করোনাকালীন সময়ে তার কর্মতৎপরতা রীতিমতো সারা ফেলেছিল জেলাব্যাপী।

    জেলার শ্রেষ্ঠ সহকারী কমিশনার নির্বাচিত হওয়ায় মোঃ ইসাহাক আলী বলেন, জেলা প্রশাসক স্যার ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) স্যারের দিকনির্দেশনায় আমি শুধু দায়িত্বের সেরাটা দেওয়ার চেষ্টা করেছি।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা