spot_img
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
29 C
Bangladesh
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
spot_img
আরও
    DinBartaখেলাফুটবলআর্জেন্টিনা ব্রাজিল ম্যাচ বাতিল
    spot_imgspot_img

    আর্জেন্টিনা ব্রাজিল ম্যাচ বাতিল

    আর্জেন্টিনাব্রাজিল এর প্রীতি ফুটবল ম্যাচ আগামী ১১ জুন অস্ট্রেলিয়ার ঐতিহাসিক মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে হওয়ার কথা ছিল। ভক্ত-সমর্থকদের জন্য দুঃসংবাদ, সেই ম্যাচটি বাতিল হয়ে গেছে।

    বুধবার (১১ মে) ব্রাজিলিয়ান ফুটবল অ্যাসোসিয়েশনের ক্রীড়া সমন্বয়ক জুনিনহো পালিস্তা নিশ্চিত করেছেন, মেলবোর্নের প্রীতি ম্যাচটি আর হচ্ছে না। আগামীতে হবে কিনা, সেই নিশ্চয়তাও তিনি এখন দিতে পারেননি।

    আরও পড়ুনঃ উন্মোচিত হয়েছে কাতার বিশ্বকাপের বল

    এর আগে ব্রাজিলিয়ান ফুটবল অ্যাসোসিয়েশন ম্যাচটি খেলার ব্যাপারে নিশ্চয়তা দিয়েছিল, কিন্তু অস্বস্তি ছিল আর্জেন্টিনা শিবিরে।

    কেননা আগামী ১ জুন ইংল্যান্ডের ওয়েম্বলি স্টেডিয়ামে কোপা আমেরিকা জয়ী আর্জেন্টিনার মুখোমুখি হওয়ার কথা ইউরো জয়ী ইতালির বিপক্ষে। সেই ম্যাচ খেলে আগামী ৬ জুন ইসরায়েলের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলার কথা আছে মেসিদের।

    আরও পড়ুনঃ টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু ১৬ অক্টোবর

    এরপর ব্রাজিলের ম্যাচটি খেলতে হলে মাত্র চারদিন বিরতি পেতো আর্জেন্টিনা। যেহেতু প্রীতি ম্যাচ, তাই আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন নিশ্চিত করে জানায়নি তারা ম্যাচটি খেলবে কিনা।

    অবশেষে ব্রাজিল নিজেদের পক্ষ থেকেই ম্যাচ বাতিলের ঘোষণা দিলো। ব্রাজিলও আগামী মাসে খেলবে দক্ষিণ কোরিয়া ও জাপানের বিপক্ষে। ফলে তাদের খেলোয়াড়দেরও বিশ্রামের বিষয়টি ভাবতে হচ্ছে।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা