spot_img
মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
29 C
Bangladesh
মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
spot_img
আরও
    DinBartaকুমিল্লামেঘনাআ’লীগের দুই পক্ষের সংঘর্ষে স্বেচ্ছাসেবক লীগ নেতা নিহত
    spot_imgspot_img

    আ’লীগের দুই পক্ষের সংঘর্ষে স্বেচ্ছাসেবক লীগ নেতা নিহত

    আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে এক স্বেচ্ছাসেবক লীগ নেতা নিহত হয়েছে। এছাড়া টেঁটাবিদ্ধ হয়ে আহত হয়েছেন ১০ জন। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    সোমবার (১৮ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে কুমিল্লার মেঘনা চাল্লিভাঙ্গা বাজার এলাকায় ঘটে এ ঘটনা।

    নিহতের নাম মো. নিজাম সরকার (৩৫)। তিনি চাল্লিভাঙ্গা ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগ সভাপতি। তার গ্রামের বাড়ি মেঘনা থানার চন্ডীভাঙ্গা গ্রামে।

    আরও পড়ুনঃ টিন সার্টিফিকেট বাতিল করবেন কিভাবে?

    আহতরা হলেন মো. টিটু (৩০), মো. রমজান (৩৫), মো. ইব্রাহীম (২৮), মো. শাকিল (২২), মো. ওয়াসিম (৩৫), মো. খালেদ হাসান (১৯), মো. দেলোয়ার (৩২), মো. আনিস সরকার (২৫), মো. সুমন (২৪), মো. হানিফ (৪৫)।

    নিহতের বন্ধু নিজামুদ্দিন বলেন, দুই পক্ষের সংঘর্ষে এক স্বেচ্ছাসেবক লীগ নেতা নিহত হয়েছে। চাল্লিভাঙ্গা বাজারে আওয়ামী লীগ সমর্থিত বর্তমান সংসদ সদস্য সেলিনা আক্তার মেরি ও মেঘনা থানার চেয়ারম্যান মো. শফিক- গ্রুপের মধ্যে রাজনৈতিক বিষয় নিয়ে সংঘর্ষ হয়। এতে আহত হন ১১ জন। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে নিজাম সরকারের মৃত্যু হয়। 

    ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি জানানো হয়েছে সংশ্লিষ্ট থানাকে।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা