spot_img
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
24 C
Bangladesh
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
spot_img
আরও
    DinBartaকুষ্টিয়াকুষ্টিয়াকুষ্টিয়ায় প্রয়াত সাংবাদিক ফারুক আহমেদ পিনু’র পঞ্চম মৃত্যু বার্ষিকী পালিত
    spot_imgspot_img

    কুষ্টিয়ায় প্রয়াত সাংবাদিক ফারুক আহমেদ পিনু’র পঞ্চম মৃত্যু বার্ষিকী পালিত

    নানা আয়োজনে কুষ্টিয়ায় এন টিভির স্টাফ করেসপন্ডেট প্রয়াত সাংবাদিক ফারুক আহমেদ পিনু’র পঞ্চম মৃত্যু বার্ষিকী উপলক্ষে কুষ্টিয়া প্রেসক্লাবে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

    সোমবার (৮ আগস্ট) বেলা বারটায় কুষ্টিয়া প্রেসক্লাবের এম এ রাজ্জাক মিলনায়তনে পরিবারের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

    আরও পড়ুনঃ সাংবাদিক রুবেল হত্যা সন্দেহের তীর উপজেলা চেয়ারম্যান কামারুল আরেফিন’র দিকে

    সাংবাদিক পিনু’র মৃত্যু বার্ষিকী উপলক্ষে কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি আল মামুন সাগরের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক তৌহিদী হাসানের সঞ্চালনায় বক্ত্যব রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনিসুজ্জামান ডাবলু, সহ-সভাপতি নুরুন্নবী বাবু, এডিটরস ফোরামের সভাপতি মজিবুল শেখ, সাধারণ সম্পাদক ও এসএ টিভির কুষ্টিয়া প্রতিনিধি নুর আলম দুলাল, কালের কন্ঠের জেলা প্রতিনিধি তারিকুল হক তারিক, ইত্তেফাকের জেলা প্রতিনিধি মোস্তাফিজুর রহমান মঞ্জু, জনকন্ঠের এমএ রকিব, কুষ্টিয়া প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও বাংলা টিভি’র জেলা প্রতিনিধি এম.লিটন-উজ-জামান, নির্বাহী সদস্য ও বাংলা ভিশনের জেলা প্রতিনিধি হাসান আলী, মাই টিভি’র আব্দুর রাজ্জাক বাচ্চু, বৈশাখী টিভির জেলা প্রতিনিধি রবিউল ইসলাম দোলন ও প্রয়াত সাংবাদিক ফারুক আহমেদ পিনুর বড় ভাই ভেড়ামারা মোকারিমপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বেনজির আহমেদ বেনু।

    আরও জানুনঃ কুষ্টিয়া থেকে ট্রেনের সময়সূচী

    এসময় উপস্থিত ছিলেন, এন টিভির জেলা প্রতিনিধি ও প্রয়াত সাংবাদিক ফারুক আহমেদ পিনুর পত্নী সাবিনা ইয়াসমিন শ্যামলী, প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ও যুগান্তরের জেলা প্রতিনিধি এএম জুবায়েদ রিপন, সমকাল ও ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি সাজ্জাদ রানা, প্রেসক্লাবের নির্বাহী সদস্য ও একুশে টিভির জেলা প্রতিনিধি জহুরুল ইসলাম, দৈনিক সাগরখালীর সম্পাদক মোহাম্মদ আলী জোয়াদ্দার,দৈনিক সূত্রপাতের সম্পাদক মোকাদ্দেস হোসেন সেলিম, দৈনিক মাটির পৃথিবীর সম্পাদক এমএ জিহাদ, দৈনিক জন মতামতের সম্পাদক ইব্রাহিম হোসেন মিরাজ, দেশতথ্য’র ভারপ্রাপ্ত সম্পাদক এনামুল হক,দীপ্ত টিভির জেলা প্রতিনিধি দেবেশ চন্দ্র সরকার, দেশান্তর টিভির রুহুল আমিন বাবু,এ্যাডঃ আব্দুর রউফ, কুষ্টিয়ার খবরের স্টাফ রির্পোটার আলামিন হোসেন, ক্যামেরা পারসন আসিফুকজ্জান শারফু,নিয়ামুল হক,আরিফ,হাবিবুর রহমান হাবিব,সুমন,হারুন,কোহিনুর।

    এসময় বক্ত্যারা বলেন ফারুক আহমেদ পিনু ২০১৭ সালের ভারতের কোলকাতার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তার অকাল প্রয়ানে কুষ্টিয়া সাংবাদিক অঙ্গনে এক অপূরণীয় ক্ষতি হয়ে গেছে। তিনি ছিলেন তথ্যের ভান্ডার। সবার আগে সব খবরের পিছনে ছুটে চলায় ছিলো তার পেশাগত কাজ। তার পরিচিতি ছিলো সর্বমহলে। তিনি সাংবাদিক পথিকৃৎ হয়ে বেঁচে থাকবেন কুষ্টিয়ার সাংবাদিক অঙ্গনে।

    উক্ত অনুষ্ঠানে দোয়া মাহফিলের মোনাজাত পরিচলনা করেন নয়া দিগন্তের জেলা প্রতিনিধি নুরুল কাদের।
    এছাড়াও পরিবারের পক্ষ থেকে পঞ্চম মৃত্যু বার্ষিকী উপলক্ষে শহরের এতিমখানায় দোয়া মাহফিল ও ভেড়ামারার মোকারিমপুর ইউনিয়নের মহারাজপুর প্রয়াত সাংবাদিত ফারুক আহমেদ পিনুর কবরে পূষ্পমাল্য অর্পণ ও কবর জিয়ারত করেন তাঁর পরবিারবর্গ।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা