spot_img
শনিবার, মে ১৮, ২০২৪
26 C
Bangladesh
শনিবার, মে ১৮, ২০২৪
শনিবার, মে ১৮, ২০২৪
spot_img
আরও
    DinBartaআইন ও আদালতসাঁতার কাটতে কাটতে হার্ট অ্যাটাকে ডুবে মারা গেলেন খোকসা থানার সদ্য বিদায়ী এসআই রাশেদুল।
    spot_imgspot_img

    সাঁতার কাটতে কাটতে হার্ট অ্যাটাকে ডুবে মারা গেলেন খোকসা থানার সদ্য বিদায়ী এসআই রাশেদুল।

    সাতক্ষীরায় পুকুরে গোসল করার সময় সাঁতার কাটাতে গিয়ে হার্ট অ্যাটাকে পুলিশের এসআই রশেদুল ইসলাম (৪০) এর মৃত্যু হয়েছে। রবিবার সকাল সাড়ে ৯টার দিকে কলারোয়া থানার পুকুরে গোসলের সময় এ ঘটনা ঘটে। নিহত এসআই রশেদুল ইসলাম মেহেরপুর গাংনী উপজেলার গোপালনগর গ্রামের মৃত লোকমান হোসেনের ছেলে।

    কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. শফিকুল ইসলাম, সকাল ৯টা ৫০ মিনিটের দিকে কলারোয়া থানা পুলিশ অচেতন অবস্থায় এসআই রশেদুল ইসলামকে ইমার্জেন্সি বিভাগে নিয়ে আসেন। প্রাথমিক চিকিৎসা ও পরীক্ষা করে দেখা যায় পানিতে হার্ট অ্যাটাক করার ফলে তিনি ডুবে মৃত্যু বরণ করেছেন। হাসপাতালের সকল কার্যক্রম শেষে পুলিশ মৃতদেহটি পরিবারের নিকট হস্তান্তরের জন্য নিয়ে যায়।
    কলারোয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন লিডার মো. ওবায়দুল্লাহ বলেন, থানা চত্বরের মধ্যে ছোট আকৃতির পুকুর থেকে অচেতন অবস্থায় ডুবে যাওয়া পুলিশ সদস্যকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

    কলারোয়া থানার ওসি নাসির উদ্দীন মৃধা বলেন, ‘রাশেদুল ইসলাম গত দেড়মাস আগে কলারোয়া থানায় পুলিশে যোগ দেন। এর আগে তিনি খোকসা থানায় কর্মরত ছিলেন। সকালে থানা পুকুরে গোসল করতে গিয়ে সাঁতার কাটার সময় হার্ট অ্যাটাক করে পুকুটের পানিতে ডুবে যান। পরে ফায়ার সার্ভিসের সদস্যদের সহায়তা নিয়ে তাঁর মৃতদেহ উদ্ধার করা হয়। নিহতের স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে আছে।’

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা