spot_img
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
24 C
Bangladesh
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
spot_img
আরও
    DinBartaকুষ্টিয়াখোকসাকুষ্টিয়ার খোকসায় সন্ত্রাসীদের হামলায় স্বামী স্ত্রী আহত
    spot_imgspot_img

    কুষ্টিয়ার খোকসায় সন্ত্রাসীদের হামলায় স্বামী স্ত্রী আহত

    কুষ্টিয়ার খোকসায় ইউনিয়ন পরিষদ নির্বাচনের বিরোধের জের ধরে প্রতিবেশীদের উপর হামলাকারী সন্ত্রাসীদের থামানোর চেষ্টা কারায় আদালতের এক কর্মচারী ও তার স্ত্রী হামলার শিকার হয়েছেন। এ ঘটনায় স্থানীয়রা সন্ত্রাসীদের কথিত দলনেতা কাওসারকে গনপিটুনি দিয়েছে।

    সোমবার (৯ মে) সকালে উপজেলার জানিপুর ইউনিয়নের শেখপাড়া বিহারীয়া গ্রামে আদালতের চতুর্থ শ্রেণির কর্মচারী নজরুল ইসলাম (৪০) ও তার স্ত্রী মিঞ্জুয়ারা (৩৫) এর উপর সন্ত্রীরা হামলা চালায়। এ সময় গ্রামবাসী একজোট হয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলে। তারা সন্ত্রাসীদের কথিত দলনেতা কাওসারকে আটক করে গনপিটুনি দেয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

    সন্ত্রাসী হামলার শিকার নুরুল ইসলাম জানান, ইউনিয়ন পরিষদের নির্বাচনী বিরোধের জের ধরে শনিবার তার নিকট প্রতিবেশী রওশন আলীর পরিবারের উপর সন্ত্রাসীরা হামলা চালায়। এ সময় তিনি হামলাকারীদের ঠেকানোর চেষ্টা করে।

    এই অপরাধে সোমবার সকালে বাড়ির পাশের জমি থেকে ফেরার পথে কাওসারের নেতৃত্বে সন্ত্রাসীরা তার উপর হামলা করে। এসময় তার স্ত্রী মিঞ্জুয়ারা এগিয়ে গেলে সন্ত্রাসীরা তাকেও পিটিয়ে আহত করে। তিনি নিজেকে উচ্চ আদালতের ৪র্থ শ্রেনির কর্মচারী বলে জানান। তিনি ঈদের ছুটিতে বাড়ি এসেছেন। হামলার ঘটনায় মামলা করবেন।

    নৌকা প্রতিকের পরাজিত প্রার্থী হবিবর রহমান বলেন, শেখপাড়া বিহারিয়া ও বহরমপুরে তার কর্মীদের উপর হামলার ঘটনা নিত্যকার। সোমবারেও হামলার ঘটনা ঘটেছে। মামলা হয়েছে কিন্তু হামলা থামছে না। সন্ত্রাসীদের বিরুদ্ধে মামলা দায়ের করে বহরমপুরের একাধিক পরিবার পুনঃহামলার ভয়ে গ্রাম ছেড়েছে।

    জানিপুর ইউনিয়নের বিজয়ী চেয়ারম্যান প্রার্থী মজিবর রহমান মজিদ স্বীকার করেন রওশনের পরিবারের উপর হামলার ঘটনাকে কেন্দ্র আবার হামলা হয়েছে।

    খোকসা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান বলেন, শেখপাড়াতে আজও দুই পক্ষ মুখমুখি হয়েছিল। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হওয়ায়। বড় ঘটনা ঘটেনি।

    উল্লেখ্য, ইউপি নির্বাচনে পর থেকে আনারস প্রতিকের বিজয়ী চেয়ারম্যান প্রার্থী মজিবর রহমান মজিদ ও নৌকা প্রতিকের প্রার্থী হবিবর রহমানের লোকদের মধ্যে শেখপাড়া বিহারিয়া ও বহরমপুরে কমপক্ষে ১০ বার হামলা পাল্টা হামলার ঘটনা ঘটেছে। থানায় মামলা হয়েছে। কিন্তু হামলা পাল্টা হামলা থামছে না। এলাকারবাসীর দাবী সুষ্ঠ সমাধান।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা