spot_img
শুক্রবার, জুন ২১, ২০২৪
33 C
Bangladesh
শুক্রবার, জুন ২১, ২০২৪
শুক্রবার, জুন ২১, ২০২৪
spot_img
আরও
    DinBartaরাজনীতিখোকসা উপজেলাবাসী মনে করেন আল মাছুম মুর্শেদ শান্তই নৌকার দক্ষ মাঝি
    spot_imgspot_img

    খোকসা উপজেলাবাসী মনে করেন আল মাছুম মুর্শেদ শান্তই নৌকার দক্ষ মাঝি

    কুষ্টিয়া জেলায় আসন্ন খোকসা উপজেলা পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগ থেকে নৌকা মনোনয়ন প্রত্যাশী খোকসা উপজেলার ঐতিহ্যবাহী আওয়ামী পরিবারের সন্তান খোকসা উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মরহুম আব্দুল মজিদ বিশ্বাসের সুযোগ্য সন্তান বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক খোকসা উপজেলা আওয়ামী লীগের দূর্দিনের কাণ্ডারী খোকসা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক উপজেলাবাসীর প্রাণ, মাটি ও মানুষের নেতা আল মাছুম মুর্শেদ শান্ত।

    এই বিষয়ে খোকসা উপজেলার সর্বস্তরের জনসাধারণের সাথে কথা হলে তারা বলেন আল মাছুম মুর্শেদ শান্ত সহ তার পরিবার খোকসা উপজেলা আওয়ামী লীগকে সুসংগঠিত ভাবে প্রতিষ্ঠিত করতে অক্লান্ত পরিশ্রম করে চলেছেন। আল মাছুম মুর্শেদ শান্তর বাবা বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল মজিদ বিশ্বাস ছিলেন খোকসা উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি। বাবার আদর্শ বুকে ধারন করে খোকসা উপজেলা আওয়ামী লীগের নেতা কর্মীদের সাথে নিয়ে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে সকাল থেকে শুরু করে রাত অব্দি অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

    আল মাছুম মুর্শেদ শান্ত খোকসা উপজেলাবাসীর বিপদের বন্ধু নামে পরিচিত। খোকসা উপজেলাবাসী যে কোন বিপদে পড়লে তিনি শোনামাত্র রাত দিন উপেক্ষা করে ছুটে চলে আসেন। তিনি গরীব ও অসহায় মানুষের আস্থার প্রতীক। তিনি খোকসা উপজেলার অনেক মেধাবী ছাত্র ছাত্রীদের লেখাপড়ার খরচ বহন সহ লক্ষ লক্ষ টাকা গরীব ও অসহায় মানুষের মাঝে বিলিয়ে দেন।

    আল মাছুম মুর্শেদ শান্ত খোকসা উপজেলার একজন ঐতিহ্যবাহী আওয়ামী পরিবারের সন্তান। খোকসা উপজেলায় আওয়ামী লীগের কথা বললে প্রথমেই উঠে আসবে আল মাছুম মুর্শেদ শান্তর পরিবারের নাম।

    বিগত জোট সরকারের আমলে জামায়াত বিএনপি সহ পুলিশের হাতে হামলা মামলা সহ অনেক নির্যাতনের শিকার হন তিনি সহ পরিবার। তার পরেও খোকসা উপজেলা আওয়ামী লীগ থেকে পিছুপা হননি। আল মাছুম মুর্শেদ শান্ত সহ তার পরিবার খোকসা উপজেলা আওয়ামী লীগের দূর্দিনের কান্ডারী।

    তাই সার্বিক বিষয়ে আসন্ন খোকসা উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে দলীয় প্রতীকে মনোনয়ন পাওয়ার একজন যোগ্য ব্যাক্তি।

    সেই সাথে খোকসা উপজেলাবাসী মনে করেন আল মাছুম মুর্শেদ শান্তই হবে একজন নৌকার দক্ষ মাঝি।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা