spot_img
শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
22 C
Bangladesh
শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
spot_img
আরও
    DinBartaআইন ও আদালতষষ্ঠ শ্রেণির ছাত্রীর যৌন নিপীড়নের অভিযোগে মামলা
    spot_imgspot_img

    ষষ্ঠ শ্রেণির ছাত্রীর যৌন নিপীড়নের অভিযোগে মামলা

    খোকসাতে ষষ্ঠ শ্রেণির ছাত্রীর যৌন নিপীড়নের অভিযোগে থানায় মামলা!

    কুষ্টিয়ার খোকসাতে ষষ্ঠ শ্রেণির ছাত্রী সুরাইয়া খাতুন (১৪) যৌন নিপীড়নের অভিযোগে থানায় মামলা হলেও ১৮ দিনে ও গ্রেপ্তার হয়নি অভিযুক্ত আসামী শাহীন আলম।

    মামলার বাদী মোছা: নাছিমা খাতুন অভিযোগ পুলিশ আসামীর কাছ থেকে টাকা খেয়ে আসামী ধরছেনা।

    খোকসা উপজেলার খোকসা ইউনিয়নের হেলালপুর গ্রামের জৈনক কৃষক এর ষষ্ঠ শ্রেণি পড়ুয়া ছাত্রী সুরাইয়া খাতুন শ্লীলতাহানির অভিযোগে গত ২৭ আগস্ট তারিখে প্রতিবেশী লম্পট মোঃ শাহীন আলম (৩৫) এর বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগে থানায় মামলা হলেও ১৮ দিনেও অভিযুক্ত আসামীকে গ্রেপ্তার করতে পারেনি খোকসা থানা পুলিশ।

    খোকসা থানায় নারী ও শিশু নির্যাতন দমন সংশোধনী আইন ২০২০ এর ১০ ধারায় মামলা নং – জেএল নং – ১৬। তারিখ ২৭/০৮/২০২১ ইং।

    আরও পডুন

    মামলার বাদী ছাত্রীর মা মোছাঃ নাসিমা জানান, প্রতিবেশী আব্দুল মজিদ এর ছেলে শাহীন আলম গত ২৭ আগষ্ট তারিখে আমার ষষ্ঠ শ্রেনী পড়ুয়া মেয়ে কে যৌনপীড়ন করে। এ ব্যাপারে খোকসা থানায় উপস্থিত হইয়া মামালা দায়ের করি। মামলার ১৮ দিন পার হলেও আসামী পক্ষের কাছ থেকে টাকা খেয়ে পুলিশ আসামী শাহীন আলমকে গ্রেফতার করছে না। তিনি আরো বলেন, আসামী শাহীন আলম গ্রেফতার না হওয়ায়, বিভিন্ন মাধ্যমে মামলা তুলে নিতে হুমকি ধামকি ও আমাকে গুম করে দেওয়ার হুমকি দিচ্ছে শাহীনের আত্মীয় স্বজনরা।

    মামলার তদন্তকারী কর্মকর্তা সাব ইন্সপেক্টর মোঃ হামিদুল ইসলাম জানান, মামলা তুলে নিতে হুমকি ধামকির বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। টাকা খেয়ে আসামি গ্রেফতার করা হচ্ছে না কথাটি ঠিক নয় এটা অন্যায় কথা। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো। তবে আমি চেষ্টায় আছি ধরার জন্য।

    খোকসা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সৈয়দ মোঃ আশিকুর রহমান জানান, একাধিকবার আসামীকে গ্রেপ্তারের জন্য অভিযান পরিচালনা করা হয়েছে। সন্ধান পেলে অবশ্যই আসামীকে গ্রেপ্তার করা হবে।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা