spot_img
শনিবার, মে ১৮, ২০২৪
26 C
Bangladesh
শনিবার, মে ১৮, ২০২৪
শনিবার, মে ১৮, ২০২৪
spot_img
আরও
    DinBartaঅপরাধঘরের মেঝে খুঁড়ে যুবকের মরদেহ উদ্ধার, গ্রেফতার ৩
    spot_imgspot_img

    ঘরের মেঝে খুঁড়ে যুবকের মরদেহ উদ্ধার, গ্রেফতার ৩

    নির্মাণাধীন ঘরের মেঝে খুঁড়ে হযরত আলী (২৩) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
    এমন চাঞ্চল্যকর ঘটনা নওগাঁ জেলার রাণীনগরে

    বৃহস্পতিবার (৯ জুন) বিকেলে উপজেলার পূর্ব বালুভরা মন্ডলপাড়া থেকে এই মরদেহ উদ্ধার করা হয়। হযরত আলী ওই গ্রামের জমসেদ আলীর ছেলে। এ ঘটনায় বাড়ির মালিক নাহিদসহ তিনজনকে আটক করেছে পুলিশ। ঘটনার খবর পেয়ে নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল ইসলাম ইবনে রহমান ও অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) গাজিউর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

    আরও পড়ুনঃ তিন বোনের আত্মহত্যা, গ্রেফতার তিন স্বামী

    হযরত আলীর ফুফু দেলেরা বিবি জানান, ভাতিজা হযরত অটোচার্জার ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করতো। গত শুক্রবার রাতে স্থানীয় একটি অটোচার্জার ভ্যান গ্যারেজে চার্জ দেয়ার জন্য ভ্যান রেখে চলে যায়। এরপর থেকে হযরত নিখোঁজ হয় এবং তার ফোন বন্ধ পাওয়া যায়। এরপর অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি।

    আরও পড়ুনঃ কলেজ শিক্ষকের হাতের কবজি বিচ্ছিন্ন মামলায়, অস্ত্রসহ গ্রেপ্তার ৭

    তিনি আরও জানান, প্রতিবেশী মৃত আবদুর রাজ্জাকের ছেলে নাহিদ (২৪) এর সাথে নাহিদের বাড়িতে থাকতো। পরবর্তীতে বুধবার ওই বাড়িতে গিয়ে আবারও হযরতের খোঁজ করে এবং বাড়ির মধ্যে নির্মাণাধীন ইটের ঘরের মেঝের মাটি খনন করা দেখতে পায়।

    তারপর একপর্যায়ে ফুফু দেলেরা ও হযরতের বাবা জমসেদ আলী বৃহস্পতিবার থানায় গিয়ে বিষয়টি থানা পুলিশকে জানালে প্রথমে পুলিশ অভিযান চালিয়ে বাড়ির মালিক নাহিদকে আটক করে থানা হেফাজতে নেয়। এরপর ওই বাড়িতে অভিযান চালিয়ে ওই ঘরের মেঝের মাটি খুঁড়ে বিকেল পৌনে চারটা নাগাদ হযরতের মরদেহ উদ্ধার করে।

    আরও পড়ুনঃ কুষ্টিয়ায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

    থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন আকন্দ জানান, পারিবারিক দ্বন্দ্বের জেরে যুবক হযরত আলী নিজের বাড়িতে থাকেন না। পার্শ্ববর্তী বন্ধু নাহিদের বাড়িতে থাকেন। গত ৩ জুন থেকে হযরত নিখোঁজ এমন খবর নিয়ে হয়রতের বাবা জমসেদ আলী বৃহস্পতিবার বেলা ১২টার দিকে থানায় হাজির হন। তার অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্তকালে হযরতের বন্ধু যুবক নাহিদকে আটক করে। তার দেওয়া তথ্য মতে, নাহিদের বাড়ির একটি ঘরের মেঝের মাটির নিচে পুঁতে রাখা অবস্থায় ঐ যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

    তিনি আরও জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য পূর্ব বালুভরা গ্রামের নাহিদ, রবিউল ও শাহিন নামে তিন যুবককে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা