spot_img
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
24 C
Bangladesh
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
spot_img
আরও
    DinBartaঅপরাধমামি পালিয়ে যাওয়ার অভিযোগ ভাগনের সাথে
    spot_imgspot_img

    মামি পালিয়ে যাওয়ার অভিযোগ ভাগনের সাথে

    লালমনিরহাটের হাতীবান্ধায় ৬ বছরের শিশু সন্তান রেখে ভাগনের সঙ্গে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে সেলিনা আকতার (২৫) নামের এক গৃহবধূর বিরুদ্ধে।

    এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য তৈরি হয়েছে। হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

    এ ঘটনায় শুক্রবার (২৪জুন) বিকেলে হাতীবান্ধা থানায় লিখিত অভিযোগ দিয়েছেন পলাতক সেলিনা আকতারের স্বামী আবদুল্লাহ।

    আরও পড়ুনঃ পদ্মা সেতুর ওপর যানবাহন দাঁড় করানো ও ছবি তোলায় নিষেধাজ্ঞা

    অভিযোগ সূত্রে জানা যায়, ২০১৫ সালে সেলিনা আকতারের সঙ্গে বিয়ে হয় আবদুল্লাহর। বৃহস্পতিবার (২৩ জুন) সকাল ১০ টার দিকে মেয়ের স্কুলড্রেস কেনার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর ঘরে ফেরে না সেলিনা আকতার। এরপর আত্মীয়-স্বজন ও বিভিন্ন জায়গায় খোঁজ খবর করে না পেয়ে থানায় লিখিত অভিযোগ করেন স্বামী আবদুল্লাহ। তার অভিযোগ, পরকীয়া করে ভাগনের (আব্দুল্লাহর চাচাতো বোনের ছেলে) সঙ্গে পালিয়ে গেছেন সেলিনা।

    সেলিনা আকতার হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের একাব্বর আলীর মেয়ে। ওই কিশোর (১৬) এসএসসি পরীক্ষার্থী।

    আবদুল্লাহর দুলাভাই আনছার আলী বলেন, ‘দুই বছর ধরে ওই কিশোরের সঙ্গে সেলিনার পরকীয়া সম্পর্ক চলছে। এনিয়ে অনেকবার স্থানীয়ভাবে পর্যায়ে সালিশ হয়েছে। এমনকী একমাস আগেও সালিশ হয়েছে। কিন্তু কোনোভাবেই তাদের ভালোবাসার সম্পর্ক ছিন্ন করা গেলো না।’

    সেলিনার স্বামী আবদুল্লাহ বলেন, ‘৬ বছরের একটি মেয়েকে রেখে ভাগনের হাত ধরে সেলিনা কীভাবে পালালো? যাওয়ার সময় সে আমার টাকা-পয়সা সব নিয়ে গেছে। এখন আমি অসহায়। আমি কীভাবে মানুষকে মুখ দেখাবো?’ একথা বলে কান্নায় ভেঙে পড়েন তিনি।

    ঘটনার সত্যতা নিশ্চিত করে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ করেছেন সেলিনার স্বামী আবদুল্লাহ। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা