spot_img
শনিবার, মে ১৮, ২০২৪
26 C
Bangladesh
শনিবার, মে ১৮, ২০২৪
শনিবার, মে ১৮, ২০২৪
spot_img
আরও
    DinBartaকুষ্টিয়াখোকসামানবতার ফেরিওয়লা শান্তর উদ্দ্যোগে ঈদ উপহার পেল ১২ হাজার মানুষ
    spot_imgspot_img

    মানবতার ফেরিওয়লা শান্তর উদ্দ্যোগে ঈদ উপহার পেল ১২ হাজার মানুষ

    খোকসায় মানবতার ফেরিওয়লা শান্তর ব্যতিক্রমী উদ্দ্যোগে ঈদ উপহার পেল ১২ হাজার সাধারন মানুষ।

    মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যে দোয়া চেয়ে কুষ্টিয়া জেলার খোকসা উপজেলায় ১২ হাজার ৫০০ জন দুস্থ, অসহায়, ছিন্নমূল ও দিনমজুর মানুষের মাঝে ১২ হাজার ৫০০ পিস শাড়ি, লুঙ্গি ও থ্রি পিস বিতরণ করা হয়েছে।

    আরও পড়ুনঃ গেমে আসক্ত শিশু আগুন দিল নিজের গায়ে

    ৫ই এপ্রিল শুক্রবার দিনব্যাপী নিজবাসভনে ব্যক্তিগত উদ্যোগে এসব সামগ্রী বিতরণ করেন খোকসা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আল মাছুম মুর্দেশ শান্ত।

    মানবতার ফেরিওয়লা

    এ সময় খোকসা উপজেলা আওয়ামী লীগ নেতা মানবতার ফেরিওয়লা আল মাছুম মুর্দেশ শান্ত বলেন, আপনারা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার জন্য দোয়া করবেন। শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। বিশেষ করে নারীদের উন্নয়নে বর্তমান সরকার নিরলস ভাবে কাজ করে চলেছে।

    আর আমি সবার সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করে নিতে এই ঈদ উপহার প্রতিবছরের ন্যায় এবার ও দেওয়া হলো। সবাই আমার জন্য দোয়া করবেন।

    তিনি আরো বলেন, ঈদ মুসলমানদের জীবনে নিয়ে আসে অনাবিল আনন্দ। আমাদের জাতীয় জীবনেও ঈদুল ফিতরের গুরুত্ব অপরিসীম। ঈদের উৎসবে মুসলিম উম্মাহ শোষণ ও বঞ্চনামুক্ত বিশ্ব গড়ার দৃঢ় প্রত্যয় গ্রহণ করে।

    ঈদের আনন্দকে ভাগাভাগি করতে দেশের দুঃস্থ, দরিদ্র ও সঙ্গতিহীন মানুষের প্রতি ভ্রাতৃত্ব ও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে সমাজের বিত্তবান মানুষরা ঈদের আনন্দকে সকলের মাঝে ছড়িয়ে দেবেন।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা