spot_img
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
24 C
Bangladesh
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
spot_img
আরও
    DinBartaকুষ্টিয়াকুষ্টিয়াবিএনপি জাতির সাথে মিথ্যাচার করছে, তাদের কেউ বিশ্বাস করে না: এমপি হানিফ
    spot_imgspot_img

    বিএনপি জাতির সাথে মিথ্যাচার করছে, তাদের কেউ বিশ্বাস করে না: এমপি হানিফ

    আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, বিএনপি মিথ্যাচার করছে। তারা গণতন্ত্রে বিশ্বাস করে না। এই দলটির জন্মই হয়েছে অবৈধ ভাবে।

    নির্বাচন কমিশন নিয়ে তাদের মিথ্যাচারও জাতি দেখেছে। মহামান্য রাষ্ট্রপতি যখন নির্বাচন কমিশন গঠনের লক্ষ্যে সার্চ কমিটি গঠনের আহ্বান জানালেন তখন বিএনপি বলল তারা নির্বাচন কমিশন আইন চাই।

    আরও পড়ুনঃ বিএনপির পছন্দ আজিজ মার্কা নির্বাচন কমিশন: এমপি হানিফ

    কিন্তু আমাদের আইন মন্ত্রী যখন আইন তৈরীর কথা বললেন তখন বিএনপি আবার বলল তড়িঘড়ি করে আইনটি তৈরি করা হচ্ছে। বিএনপি এভাবে একের পর এক মিথ্যাচার করে চলেছে। তাই তাদের নিয়ে জনগণের আর কোনো মাথাব্যথা নেই।

    পদ্মা নদীর ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শনে এমপি হানিফ
    পদ্মা নদীর ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শনে এমপি হানিফ

    হানিফ আজ শনিবার দুপুরে কুষ্টিয়ার মিরপুর উপজেলার সাহেবনগরে পদ্মা নদীর ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

    এসময় আওয়ামী লীগের এই নেতা বলেন, এ অঞ্চলের নদী ভাঙ্গন রোধে ইতিমধ্যে উদ্যোগ নেয়া হয়েছে। এখানে স্থায়ী বাঁধ নির্মাণ করা হবে।

    এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার ও ৭৮ কুষ্টিয়া-৪ আসনের সাংসদ ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, মিরপুর উপজেলা চেয়ারম্যান কামরুল আরেফীন ও পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তারা।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা