spot_img
মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
29 C
Bangladesh
মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
spot_img
আরও
    DinBartaজামালপুরসরিষাবাড়ীবাইক কিনে না দেওয়ায় ফেসবুকে পোস্ট দিয়ে ছাত্রের আত্মহত্যা
    spot_imgspot_img

    বাইক কিনে না দেওয়ায় ফেসবুকে পোস্ট দিয়ে ছাত্রের আত্মহত্যা

    জামালপুর জেলার সরিষাবাড়ীতে বাইক (মোটরসাইকেল) কিনে না দেওয়ায় হানিফ পালোয়ান (১৬) নামে এক শিক্ষার্থী নিজ ফেসবুকে পোস্ট দিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে।

    গতকাল বুধবার (২০ জুলাই, ২০২২) রাতে সরিষাবাড়ী পৌরসভার উপজেলা চত্বর কলোনিতে এমন ঘটনা ঘটেছে।

    হানিফ পালোয়ান ফেসবুক পোস্ট
    হানিফ পালোয়ান এর ফেসবুক পোস্ট

    হানিফ সরিষাবাড়ী উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর সরিষাবাড়ী গ্রামের সাহের পালোয়ানের একমাত্র ছেলে এবং সরিষাবাড়ী রিয়াজ উদ্দিন তালুকদার উচ্চ বিদ্যালয়ের এইবার এসএসসি পরীক্ষার্থী ছিলেন।

    আরও পড়ুনঃ পুলিশ লাইন্স ব্যারাকের ছাদ থেকে পুলিশের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

    স্থানীয় জনসাধারণ জানায়, ছোটকাল থেকেই মোটরসাইকেলের প্রতি হানিফের ব্যাপক আগ্রহ ছিল। পুরাতন একটি মোটরসাইকেল পরিবার থেকে কিনেও দিয়েছিল। কিন্তু তার শখ ছিল নতুন একটি মোটরসাইকেলের। টাকাও জোগাড় করার চেষ্টা চলছিল। কিন্তু আবেগের বশে বুধবার (২০ জুলাই) রাত আনুমানিক ১০টায় ফেসবুকে পোস্ট দিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে সে। এরপর তাকে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

    আরও পড়ুনঃ বিআরটিসির বাসচাপায় চারজন নিহত, আহত ৩

    হানিফের চাচা শাহীনুর রহমান বলেন, হানিফ বাবা-মায়ের খুবই আদরের সন্তান ছিল। যখন যা আবদার করতো তাই বাবা-মা পূরণ করার চেষ্টা করতেন। কিন্তু মোটরসাইকেল কিনতে যেহেতু অনেক টাকার ব্যাপার তাই টাকা জোগাড় করতে দেরি হওয়ায় কারনে বাবা-মায়ের সঙ্গে অভিমান করে আত্মহত্যা করে সে। তার মৃত্যুতে আমাদের কারও প্রতি কোনো অভিযোগ নেই।

    সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. দেবাশীষ রাজবংশী বলেন, হানিফ পালোয়ান নামে ছেলেটিকে রাত সাড়ে ১০ টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার আত্মীয়-স্বজনরা নিয়ে আসেন। কিন্তু হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।

    সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) আব্দুল মজিদ হানিফের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা