spot_img
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
27 C
Bangladesh
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
spot_img
আরও
    DinBartaকুষ্টিয়াখোকসাখোকসাতে বঙ্গমাতার ৯২তম জন্ম দিনে আলোচনা সভা অনুষ্ঠিত
    spot_imgspot_img

    খোকসাতে বঙ্গমাতার ৯২তম জন্ম দিনে আলোচনা সভা অনুষ্ঠিত

    জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব মহীয়সী এ নারীর জীবন দর্শনের বর্তমান নারীদের অনুকরণে হতে পারে।

    দেশের জনসংখ্যার অর্ধেকেরও বেশি নারী সমাজকে শিক্ষিত করে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জীবন আদর্শের অনুসারী করে গড়ে তুলতে পারলেই আগামী উন্নত বিশ্বে পদার্পণ করা আমাদের জন্য সহজ হবে।

    সোমবার সকালে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক আয়োজিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯২তম জন্মদিন উদযাপন উপলক্ষে আলোচনা সভায় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও খোকসা উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব সদর উদ্দিন খান এ কথা বলেন।

    আরও পড়ুনঃ সারা দেশের ন্যায় খোকসাতে ১২৭ জন ভূমিহীন গৃহহীনকে জমিসহ ঘর প্রদান

    খোকসা উপজেলা নির্বাহী অফিসার রিপন বিশ্বাস এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খোকসা পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক তারিকুল ইসলাম তারিক, খোকসা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সৈয়দ মোঃ আশিকুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার কামরুজ্জামান সোহেল, উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজা ও ইসরাত জাহান পুনম, উপজেলা সহকারী কমিশনার ভূমি ইসহাক আলী ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ফজলুল হক।

    আরও পড়ুনঃ বাইক কিনে না দেওয়ায় ফেসবুকে পোস্ট দিয়ে ছাত্রের আত্মহত্যা

    খোকসা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রুবি আক্তার এর স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অনুপ্রেরণার উৎস ছিলেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব। এই মহীয়সী নারীর আদর্শে অনুপ্রাণিত হয়ে বর্তমান নারী সমাজকে উজ্জীবিত করতে পারলেই আমরা আগামী উন্নত বিশ্বের গর্বিত জাতি হিসাবে প্রতিষ্ঠা করতে পারব।

    আরও জানুনঃ কুষ্টিয়া থেকে ট্রেনের সময়সূচী

    উক্ত অনুষ্ঠানে উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা কর্মচারী মসজিদের ইমাম, ইসলামী ফাউন্ডেশনের কর্মকর্তা-কর্মচারী, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতিনিধি ও গণমাধ্যম কর্মীগণ উপস্থিত ছিলেন।

    পরের মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে দুঃস্থ অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন ও নগদ অর্থ বিতরণ করা হয়।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা