spot_img
শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
22 C
Bangladesh
শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
spot_img
আরও
    DinBartaকুষ্টিয়াখোকসাফাগুনের বাসন্তীক রংয়ে জীবন হোক রঙ্গীন: আল-মাছুম-মোর্শেদ শান্ত
    spot_imgspot_img

    ফাগুনের বাসন্তীক রংয়ে জীবন হোক রঙ্গীন: আল-মাছুম-মোর্শেদ শান্ত

    কুষ্টিয়ার খোকসা উপজেলার সকল জনসাধারণসহ বাংলাদেশে আওয়ামী লীগের সকল নেতা-কর্মীদের ফাগুনের শুভেচ্ছা জানিয়েছেন, খোকসা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক – আল-মাছুম-মোর্শেদ শান্ত।

    ১৫ ফেব্রুয়ারী মঙ্গলবার সকালে এক বিশেষ সাক্ষাৎকারে যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, খোকসা আমার প্রানের শহর! আর এলাকার সকল জনসাধারণ আমার ভাই,বোন-আত্মীয়স্বজন। শীতের শেষে সবার জীবনে আসুক বাসন্তীক রং।

    সমস্ত পৃথিবী যদিও মহামারীর কবলে তবুও আমাদের শহরে, আমাদের জীবনে এসেছে ফাগুন,এসেছে বসন্ত। চারিদিকে পাখির শুদ্ধ কিচিরমিচির।

    আমাদের নাগরিক জীবনে লাগুক বসন্তের ছোয়া। আমাদের রাজনৈতিক জীবনে অনেকেই বসন্তের কোকিলের মত উড়ে এসে জুড়ে বসে থাকে।

    আমার পরিবার মুক্তিযুদ্ধের স্বাক্ষী, বাবা যুদ্ধ করেছেন। স্বাধীনতার পরে এ উপজেলাতে যখন আওয়ামী লীগের কমিটির সদস্য পদ পূরণ হতো না, তখন আমার বাবার সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠন করেছেন। জীবিত অবস্থায় বাবা যেমন বসন্তের কোকিলের মত নেতাদের রোষানলে পরে হয়েছেন নিঃস্ব, আমিও ধুপের মত পুড়ে পুড়ে গন্ধ বিলিয়ে দিলাম জনগনের মাঝে। শান্তি শুধু এতোটুকু, জনগন আমাকে ভালোবাসে,বিশ্বাস করে।

    তিনি আরও বলেন, জাত কোকিল বসন্ত বাদেও কুহুরবে ডাকে,কিন্তু যে কাক কোকিল সেজে বসে আছে তারা কিন্তু বসন্ত ফুড়িয়ে গেলে উড়ে যাবে তেপান্তরে।

    আমি জাত নেতা,জন্ম এবং রক্ত আওয়ামী লীগ আর মুক্তিযুদ্ধের কথা বলে। আমি মুজিবের মন্ত্রে দীক্ষিত সেনা। সময় হলে সূর্য এর মত জ্বলে উঠবো।

    খোকসা উপজেলার সকল জনসাধারণসহ সবাই ভালো থাকুক, সবার জীবনে বসন্ত আসুক।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা