spot_img
মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
29 C
Bangladesh
মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
spot_img
আরও
    DinBartaকুষ্টিয়াখোকসাইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার
    spot_imgspot_img

    ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

    কুষ্টিয়ার খোকসায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫ জন ও সাধারণ সদস্য পদে ২২ জন প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

    আরও পড়ুন

    তথ্য প্রতিমন্ত্রী মুরাদকে পদত্যাগের নির্দেশ

    সাকিবই বাংলাদেশের সর্বকালের সেরা ক্রিকেটার?

    আগামী ২৬ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে। আজ ছিল মনোনয়নপত্র প্রত্যাহার এর শেষ দিন। দিন শেষে চেয়ারম্যান প্রার্থী ওসমানপুর ইউনিয়নের ১ জন, বেতবাড়ীয়া ইউনিয়নে ১জন, আমবাড়ি ইউনিয়নে ২ জন, গোপগ্রাম ১জন মোট পাঁচজন তাদের প্রার্থিতা প্রত্যাহার করেছেন। প্রার্থীরা হলেন ওসমানপুর ইউনিয়নের শরীফ হোসেন, বেতবাড়ীয়া ইউনিয়নে নুরুল আজম খান, আমবাড়ি ইউনিয়নে হাবিবুর রহমান ও আব্দুস সামাদ এবং গোপগ্রাম ইউনিয়নে আবুল কালাম তাদের প্রার্থিতা প্রত্যাহার করেছেন।

    অপরদিকে বিভিন্ন ইউনিয়নে মোট ২২ জন ইউপি সাধারণ সদস্য প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। ২৬ ডিসেম্বর নির্বাচনকে সামনে রেখে ৬ ডিসেম্বর প্রত্যাহারে দিন শেষে ৯টি ইউনিয়ন নির্বাচনে ৪০ জন চেয়ারম্যান, সাধারণ সদস্য পদে ২৮০ জন ও সংরক্ষিত আসনে সদস্য পদে ৯৬ প্রতিদ্বন্দিতা করবেন। এদিকে বেতবেড়িয়া ইউনিয়নের দুইজন প্রার্থী মনোনয়নপত্র জমা দিলেও নুরুল আজম খান প্রার্থিতা প্রত্যাহার করে নেওয়ায় খোকসা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান বাবুল আখতার বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা