spot_img
শনিবার, মে ১৮, ২০২৪
26 C
Bangladesh
শনিবার, মে ১৮, ২০২৪
শনিবার, মে ১৮, ২০২৪
spot_img
আরও
    DinBartaদেশজাতীয়কুষ্টিয়া জেলা পুলিশের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন সাব্বিরুল আলম
    spot_imgspot_img

    কুষ্টিয়া জেলা পুলিশের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন সাব্বিরুল আলম

    কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সাব্বিরুল আলম জেলা পুলিশের শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হয়েছেন। গতকাল জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় জুলাই মাসের কার্যক্রমের ভিত্তিতে পারফরম্যান্স অ্যাওয়ার্ড পান তিনি।
    বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় জেলা পুলিশ কুষ্টিয়ার আয়োজনে পুলিশ লাইন্স সম্মেলন কক্ষে মাসিক কল্যাণ সভায় প্রধান অতিথি পুলিশ সুপার খাইরুল আলম, জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হওয়ায় সাব্বিরুল আলমের হাতে পুরস্কার ও ক্রেস্ট তুলে দেন ।

    আরও পড়ুনঃ সারা দেশের ন্যায় খোকসাতে ১২৭ জন ভূমিহীন গৃহহীনকে জমিসহ ঘর প্রদান

    এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মাননীয় আইজিপি মহোদয়ের নির্দেশনা বাস্তবায়নের মাধ্যমে সত্যিকারার্থে জনগনের সেবক হতে কাজ করছে পুলিশ। কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশিংয়ের মাধ্যমে আমরা জনগনের পুলিশ হতে কাজ করছি। পুলিশের প্রতি সাধারন মানুষের ভাল ধারনা তৈরী করতে হবে। জনগন ও পুলিশের মধ্যে সুসম্পর্ক গড়ে তুলে পুলিশ ও জনগনের মাঝে দুরত্ব কমিয়ে আনতে হবে।

    মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান জিরো টলারেন্স। মাদকের করাল গ্রাস থেকে আমাদের যুব সমাজকে বাঁচাতে হবে। সমাজ থেকে মাদক দুর করতে হলে জনসাধারণের আস্থা অর্জন করে আন্তরিক ভাবে কাজ করে যেতে হবে। মাদকের সাথে কোন পুলিশ সদস্য জড়িত থাকলে তাকে ছাড় দেয়া হবেনা। আমরা কুষ্টিয়া জেলাকে ইভটিজিং, মাদক ও সন্ত্রাসী মুক্ত জেলা গড়তে চাই।

    আরও পড়ুনঃ সাংবাদিক রুবেল হত্যা সন্দেহের তীর উপজেলা চেয়ারম্যান কামারুল আরেফিন’র দিকে

    এ সময় আরো উপস্থিত ছিলেন মোঃ মোস্তাফিজুর রহমান, (সদ্য পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার), মোঃ ফরহাদ হোসেন খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার) (জেলা বিশেষ শাখা), মোঃ রাজিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), মোঃ আজমল হোসেন, সহকারী পুলিশ সুপার (মিরপুর সার্কেল), মোছাঃ নাজমা খাতুন, মেডিকেল অফিসার, পুলিশ হাসপাতাল, আরওআই মোঃ শহীদুজ্জামান, কুষ্টিয়া জেলার সকল থানার অফিসার ইনচার্জবৃন্দ, মোঃ ফয়সাল হোসেন, ডিআইও ১, মোঃ শাহা আলম, টিআই ১, মোঃ আজিবর রহমান, আরআই পুলিশ লাইন্স কুষ্টিয়াসহ জেলা পুলিশের সকল র‍্যাংকের অফিসার ও ফোর্স।

    জেলা পুলিশের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ সাব্বিরুল আলম বলেন, কুষ্টিয়ার সুযোগ্য পুলিশ সুপার খায়রুল আলম সহ উর্দ্ধতন কর্মকর্তাদের পরামর্শ এবং দিক নির্দেশনায় মডেল থানা কে অপরাধ মুক্ত করতে এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি সকল সময় স্বাভাবিক রাখতে মডেল থানার সকল এসআই, এএসআই সহ পুলিশের সকল সদস্যকে নিয়ে পরিকল্পনা মাফিক কাজ করার চেষ্টা করেছি। যার পুরস্কার হিসেবে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছি। এ পুরস্কার মডেল থানার সকল সদস্যদের পরিশ্রমের ফল।

    আগামীতেও জেলা পুলিশের সকল কর্মকান্ড বাস্তবায়নের পাশাপাশি কুষ্টিয়া মডেল থানা এলাকায় কোন ধরনের অপরাধ কর্মকান্ড হতে দেয়া হবে না এবং অপরাধীর যত বড় শক্তিশালী হোক তাকে আইনের আওতায় আনা হবে। মাদক সন্ত্রাস ও ইভটিজিং এর বিরুদ্ধে সকল সময় অভিযান অব্যাহত থাকবে।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা