spot_img
মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
29 C
Bangladesh
মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
spot_img
আরও
    DinBartaকুষ্টিয়াদৌলতপুরবিদেশী পিস্তুল সহ আটক
    spot_imgspot_img

    বিদেশী পিস্তুল সহ আটক

    কুষ্টিয়ার দৌলতপুরে ২ রাউন্ড গুলি ও বিদেশী পিস্তুল সহ মনজ (২৩) কে আটক করছে পুলিশ। বুধবার সকাল ১০ টার সময় প্রেস ব্রিফিং এর মাধ্যমে এই তথ্য নিশ্চিত করে দৌলতপুর থানা পুলিশ।

    দৌলতপুর-ভেড়ামারা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মহসিন আল মুরাদ বলেন, দৌলতপুর থানার উপ-পরিদর্শক সেলিম রেজা ও এস আই সাব্বিরসহ সঙ্গীয় ফোর্স কে নিয়ে অবৈধ মাদকদ্রব্য ও অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান পরিচালনা করাকালীন সময়ে গত ৩১ মে অনুমানিক ভোররাত ৩ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে কয়েকজন ব্যক্তি অবৈধ অস্ত্র নিয়ে অবস্থান করছে।

    আরও পড়ুনঃ বাসের ধাক্কায় প্রাণ গেল ২ কলেজছাত্রের

    এমন সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জ মজিবুর রহমানের দিক নির্দেশনায় তারাগুনিয়া পল্লী বিদুৎ পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ১ জন ব্যক্তি দৌড়ে পালানোর সময় পুলিশ তাকে আটক করতে সক্ষম হয়।

    এলাকাবাসীর উপস্থিতিতে আটককৃত ব্যক্তির দেহ তল্লাশি করিলে তার কোমরে গোজাঁ অবস্থায় একটি বিদেশি পিস্তল ও ম্যাগ্যাজিনে ২ রাউন্ড গুলি সহ তাকে পিস্তুল সহ আটক করা হয়। সে সময় আটককৃত ব্যক্তি তার পরিচয় নিশ্চিত করেন। সে উপজেলার জয়রামপুর গ্রামের মৃত নিপুন মোল্লার ছেলে মনজ।

    অতিরিক্ত পুলিশ সুপার মহসিন আল মুরাদ আরও জানান, মনজের নামে দৌলতপুর থানায় মাদক, বিস্ফোরক ও নাশকতা সহ মোট ১২ টি মামলা আছে।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা