spot_img
শুক্রবার, জুন ২১, ২০২৪
33 C
Bangladesh
শুক্রবার, জুন ২১, ২০২৪
শুক্রবার, জুন ২১, ২০২৪
spot_img
আরও
    DinBartaখেলাফুটবলনতুন অধ্যায়ের শুরুতে পিএসজিতে মেসি
    spot_imgspot_img

    নতুন অধ্যায়ের শুরুতে পিএসজিতে মেসি

    বার্সেলোনার সঙ্গে চুক্তির প্রক্রিয়া ভেস্তে যাওয়ার পর থেকেই পিএসজিতে মেসি যোগ দেওয়ার সম্ভাবনা নিয়ে চলছিল গুঞ্জন। সেসবকে সত্যি প্রমাণিত করে মঙ্গলবার রেকর্ড ছয়বারের বর্ষসেরা ফুটবলারের সঙ্গে চুক্তি করে গত এক দশকে লিগ ওয়ানের সফলতম দলটি।

    মেডিকেল শেষে প্যারিসের স্থানীয় সময় রাত সোয়া ১০ টায় আনুষ্ঠানিকভাবে মেসির সঙ্গে দুই বছরের চুক্তির ঘোষণা দেয় পিএসজি। আনুষ্ঠানিকতা সেরে ক্লাবের ওয়েবসাইটে মেসি তার অনুভূতি জানান।

    “ক্যারিয়ারে নতুন একটি অধ্যায় পিএসজিতে শুরু করার ব্যাপারে আমি রোমাঞ্চিত। এই ক্লাবের সবকিছুই আমার ফুটবলের উচ্চাঙ্ক্ষার সঙ্গে মেলে। ক্লাবটির স্কোয়াড ও কোচিং স্টাফ কতটা শক্তিশালী, আমি জানি।”

    “এই ক্লাব ও এর সমর্থকদের জন্য বিশেষ কিছু করতে আমি দৃঢ়প্রতিজ্ঞ। পাক দি ফ্রাঁসে (পিএসজির স্টেডিয়াম) মাঠে নামতে আমি মুখিয়ে আছি।”

    আরও পড়ুন

    দোষটা বার্সেলোনারই, মেসির নয়!

    অভিষেক টেস্টের মাঝখানেই কেন বিদায় নিতে হল

    ফুটবলের এই মহাতারকাকে দলে পেয়ে যেমন উচ্ছ্বসিত পিএসজি সমর্থকরা, তেমনি দারুণ খুশি ক্লাবটির কর্মকর্তারাও। পিএসজি চেয়ারম্যান নাসের আল-খেলাইফি যেমন বলেছেন, মেসিকে দলে পেয়ে তারা গর্বিত।

    “ পিএসজিতে মেসি তে যোগ দেওয়ার সিদ্ধান্ত নেওয়ায় আমি উচ্ছ্বসিত। আমরা তাকে ও তার পরিবারকে প্যারিসে আমন্ত্রণ জানাতে পেরে গর্বিত। শীর্ষ পর্যায়ের ফুটবলে প্রতিদ্বন্দ্বিতা করার এবং আরও ট্রফি জয়ের ইচ্ছার কথা সে বলেছে এবং আমাদের চাওয়াও ঠিক তাই।”

    “আশা করছি, এই দল আমাদের সারা বিশ্বে ছড়িয়ে থাকা সমর্থকদের জন্য ইতিহাস গড়বে।”

    পিএসজির অনুশীলনে মেসি
    পিএসজিতে মেসি অনুশীলনে

    পিএসজিতে মেসি

    বাংলাদেশ সময় বুধবার বিকেল ৩টায় পিএসজির মিলনায়তনে সংবাদ সম্মেলন করবে ক্লাবটি। সেখানেই বার্সেলোনার হয়ে রেকর্ড ৬৭২টি গোল করা মেসিকে নিজেদের খেলোয়াড় হিসেবে পরিচয় করিয়ে দেবে পিএসজি।

    আগামী সোমবার লিগ ওয়ানে নিজেদের পরের ম্যাচে ঘরের মাঠে স্ত্রাসবুরের মুখোমুখি হবে গতবারের রানার্সআপরা।

    তবে নতুন দলের হয়ে মাঠে নামতে হয়তো আরও কিছুদিন অপেক্ষা করতে হবে মেসিকে। কারণ গত ১০ জুন দেশের হয়ে হয়ে কোপা আমেরিকা জয়ের পর থেকে যে ফুটবল থেকে দূরে আছেন আর্জেন্টিনা অধিনায়ক।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা