spot_img
সোমবার, জুলাই ১৫, ২০২৪
30 C
Bangladesh
সোমবার, জুলাই ১৫, ২০২৪
সোমবার, জুলাই ১৫, ২০২৪
spot_img
আরও
    DinBartaকুষ্টিয়াকুমারখালীপান্টি গোয়ালঘর থেকে অস্ত্র ও গুলি উদ্ধার
    spot_imgspot_img

    পান্টি গোয়ালঘর থেকে অস্ত্র ও গুলি উদ্ধার


    কুষ্টিয়ার কুমারখালীতে একাধিক মামলার আসামির গরুর গোয়ালঘর থেকে ৭ রাউন্ড গুলিসহ একটি ওয়ান শুটারগান উদ্ধার করেছে পুলিশ। সোমবার গভীর রাতে পান্টি ইউনিয়নের বাগবাড়িয়া গ্রামের মাদক ব্যবসায়ী শরিফুল ইসলামের গোয়ালঘর থেকে এই আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

    শরিফুল ইসলাম পান্টি ইউনিয়নের বাগবাড়িয়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে। তার বিরুদ্ধে কুমারখালীসহ বিভিন্ন থানায় ডাকাতি, চুরি ও মাদকসহ একাধিক মামলা রয়েছে।

    কুমারখালী থানার পরিদর্শক (তদন্ত) মো. আকিবুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে শরিফুল ইসলামের বাড়ির গোয়ালঘরে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালানো হয়। এসময় গোয়ালঘরে পরিত্যক্ত অবস্থায় ব্যাগ থেকে একটি শুটারগান ও ৭ রাউন্ড গুলি উদ্ধার করা হয় । পরে স্থানীয়দের উপস্থিতিতে সেগুলোর জব্দ তালিকা প্রস্তুত করা হয়েছে।

    এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, রাতে মাদক ও ওয়ারেন্টভুক্ত আসামিদের গ্রেফতারের জন্য অভিযান চালানো হয়। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে শরিফুলের গোয়ালঘর থেকে গুলিসহ আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়। বিষয়টি নিয়ে তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা