spot_img
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
24 C
Bangladesh
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
spot_img
আরও
    DinBartaদেশজাতীয়পানিতে চুবিয়ে সন্তান হত্যা
    spot_imgspot_img

    পানিতে চুবিয়ে সন্তান হত্যা

    বালতির পানিতে চুবিয়ে সন্তান হত্যা! বরিশালের গৌরনদীতে ৪ মাস বয়সী এক শিশু পুত্রকে হত্যার অভিযোগে মা ছালেহা বেগম পলিকে গ্রেফতার করেছে পুলিশ।

    গতকাল বৃহস্পতিবার (২৩ ডি‌সেম্বর) রাতে বরিশাল মাদারীপুরের সীমান্তবর্তী মাগুরা নামক গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

    এর আগে রবিবার (১৯ ডিসেম্বর) বরিশালের গৌরনদী উপজেলার বার্থি ইউনিয়নের বড়দুলালী গ্রামে ৪ মাসের পুত্র সন্তানকে বালতির পানিতে চুবিয়ে হত্যার অভিযোগ পাওয়া যায় মা ছালেহা বেগম পলির বিরুদ্ধে।

    আরও পড়ুন

    কেন পানিতে চুবিয়ে সন্তান হত্যা

    স্থানীয়রা জানায়, সন্তান জুবায়ের জন্মের পর থেকেই মা পলি বেগম বিভিন্ন সময় জুবায়েরকে মেরে ফেলার স্বপ্নাদেশ পেতেন বলে স্বজনদের একাধিকবার জানান।

    এরজন্য স্থানীয়ভাবে হুজুরের ঝাড়ফুঁক চিকিৎসা দেন স্বজনরা। তবে ১৯ ডিসেম্বর রাত ১১টার পর থেকেই শিশুপুত্র জুবায়েরকে তারা খুঁজে পাচ্ছিলেন না।

    গভীর রাতে পার্শ্ববর্তী গোয়াল ঘরের পানি ভর্তি বালতির মধ্যে চুবিয়ে হত্যা করা হয় শিশুটিকে। রাতেই মরদেহ উদ্ধার করে পুলিশ।

    এ ঘটনায় পরদিন সোমবার গৌরনদী থানায় হত্যা মামলা দায়ের করে জুবায়েরের বাবা সাগির হোসেন তালুকদার। ঘটনার পর থেকে পলাতক ছিলেন মা ছালেহা বেগম পলি।

    ভারপ্রাপ্ত কর্মকর্তা (গৌরনদী থানা) আফজাল হোসেন জানান, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল মাদারীপুরের সীমান্তবর্তী মাগুরা গ্রাম থেকে সালেহা বেগম পলিকে গ্রেফতার করা হয়েছে।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা