spot_img
শুক্রবার, জুন ২১, ২০২৪
33 C
Bangladesh
শুক্রবার, জুন ২১, ২০২৪
শুক্রবার, জুন ২১, ২০২৪
spot_img
আরও
    DinBartaকুষ্টিয়াখোকসানৌকা প্রতিকে ভোট দেওয়ার অপরাধে হামলার ঘটনা, আহত ১
    spot_imgspot_img

    নৌকা প্রতিকে ভোট দেওয়ার অপরাধে হামলার ঘটনা, আহত ১

    কুষ্টিয়ার খোকসা উপজেলার জানিপুর ইউনিয়নে নৌকা প্রতিকে ভোট দেওয়ার অপরাধে এক ব্যাক্তিকে গুরতর জখম করেছে বিদ্রোহী প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান এর সাঙ্গ-পাঙ্গ।

    ১লা মার্চ সকাল ৯ টার সময় উপজেলার জানিপুর ইউনিয়নের শেখপাড়া বিহারিয়া এলাকায় এই হামলা ও জখমের ঘটনা ঘটে। এ হামলার ঘটনায় একি এলাকার আজের আলী শেখের ছেলে আলিফ আলী শেখ (৩০) গুরতর জখম হয়েছে।

    আলিফ আলী শেখ বলেন, গতকাল সোমবার ২৮ ফেব্রুয়ারীতে আনারস প্রতিকের সমর্থিত কর্মীরা আমার উপর হামলা করতে পারে। এমন কথা শোনার পরে, প্রাণনাশের ভয়ে আমি অন্য এলাকায় অবস্থান করি। সকালে পরিস্থিতি স্বাভাবিক দেখে আমার ফসলি জমিতে কৃষি কাজ করছিলাম। পাশে মোবাইলে বাজছিলো জাতির পিতার ভাষন।

    আরও পড়ুনঃ মাদকাসক্ত যুবকের ছুরিকাঘাতে ভ্যানচালক নিহত

    এমন সময় আনারস প্রতিক নিয়ে জয়ী বর্তমান চেয়ারম্যান মজিবুর রহমান মজিদ এর ভাই শরিফুল তার সন্ত্রাসী দলবল নিয়ে আমার উপর হামলা করে। এ সময় তারা দেশীয় অস্ত্র দিয়ে আমার শরীরের বিভিন্ন জায়গায় জখম করে। মুলত তারা আমার প্রাননাশের উদ্দেশ্য এই হামলা করে।

    ভুক্তভোগী আলিফ শেখ আরও বলেন, চেয়ারম্যানের ভাইয়ের সাথে এ হামলায় আরও ছিল একি এলাকার রমজানের ছেলে রহিম, খালেকের ছেলে খায়রুল, এবং গফুরের ছেলে কাউসারসহ আরো অনেকে।

    এ হামলার বিষয়ে নৌকা প্রতিকের প্রার্থী ও জানিপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হবিবুর রহমান হবি বলেন, নৌকা প্রতিকে ভোট দেওয়া জানিপুর ইউনিয়নবাসীর জন্য পাপ ও অন্যায় হয়ে দাঁড়িয়েছে। প্রতিদিন নৌকা প্রতিকের কর্মীরা লাঠি পেটা, ধারালো অস্ত্রে জখম হচ্ছে। এই হামলা পরিচালনা করেছেন বর্তমান চেয়ারম্যান এর কর্মীরা।

    তিনি আরও বলেন, মামলা হচ্ছে, সংবাদ পত্রে সংবাদ ছাপা হচ্ছে তবুও এদের অপারাজেয় শক্তি থামছে না। এই সন্ত্রাসী বাহিনীর পিছনে কারা আছে? কাদের রোষানলে এমন ঘটনা ঘটছে তা খতিয়ে দেখতে হবে। আওয়ামী লীগ, মুক্তিযুদ্ধ, জাতির পিতাকে সমর্থন করার পুরস্কার কি এই? নাকি আওয়ামী লীগের মুখোশ পরে কিছু হায়না আবার দেশটাকে ধ্বংস করার পায়তারা করছে।

    তবে আজকের হামলার ঘটনায় খোকসা থানায় মামলা প্রক্রিয়াধীন আছে বলেও তিনি জানান।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা