spot_img
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
24 C
Bangladesh
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
spot_img
আরও
    DinBartaদেশজাতীয়দুঃখপ্রকাশ করে যা বলল বিদ্যানন্দ
    spot_imgspot_img

    দুঃখপ্রকাশ করে যা বলল বিদ্যানন্দ

    একুশে পদকজয়ী স্বেচ্ছাসেবী সংগঠন বিদ্যানন্দ সম্প্রতি অফিসিয়াল ফেসবুক পেজ থেকে বঙ্গবাজারের পোড়া কাপড় থেকে অলংকার তৈরির কিছু ছবি পোস্ট করে বিতর্কের মুখে পড়েছে। এ ঘটনায় দুঃখপ্রকাশ করেছে সংগঠনটি।

    আজ রোববার দুপুরে এক ফেসবুক পোস্টে নিজেদের ভুল স্বীকার করে বিদ্যানন্দ। একইসঙ্গে এ ভুলের ঘটনায় নিজেদের ব্যাখ্যাও তুলে ধরেছে স্বেচ্ছাসেবী সংস্থাটি।

    দুঃখপ্রকাশ করে দেওয়া ফেসবুক পোস্টে বিদ্যানন্দ লিখেছে, সাম্প্রতিক (সময়ে) বিদ্যানন্দ পেজে পোস্ট হওয়া একটি কোলাজ ছবিতে ভুল ছবি সংযুক্ত হওয়ায় আমরা আন্তরিকভাবে দুঃখপ্রকাশ করছি।

    আর পড়ুনঃ খোকসায় প্রথম আলোর নিবন্ধন বাতিলের দাবিতে মানববন্ধন।

    ভুলের ব্যাখ্যায় সংস্থাটি বলেছে, আমাদের প্রজেক্ট টিম বঙ্গবাজারের পোড়া কাপড় থেকে অলংকার বানানোর জন্য ইন্টারনেট থেকে বেশ কিছু স্যাম্পল ছবি ডাউনলোড করে। স্যাম্পল ছবি দেখে বানানো প্রোডাক্টগুলোর ছবি সোশ্যাল মিডিয়া টিমকে পাঠানোর সময় ভুলবশত ইন্টারনেটের রেফারেন্সিয়াল ছবিগুলোও পাঠিয়ে দেয়। সোশ্যাল মিডিয়া টিম যথাযথ ভেরিফিকেশন ও অনুমোদন ছাড়া ছয়টি ছবির একটি কোলাজ তৈরি করে, যেখানে দু’টি ছবি বিদ্যানন্দের হলেও বাকি চারটি ছবিই ইন্টারনেটের রেফারেন্সিয়াল ছবি।

    বিদ্যানন্দ তাদের পোস্টে আরও লিখেছে, এ ভুল আমাদের দৃষ্টিগোচর হওয়ার সঙ্গে সঙ্গে আমরা পোস্টটি ডিলিট করি এবং ইন্টারনাল ইনভেস্টিকেশন করি। আমরা ভুল ছবি কমিউনিকেট করার দায়বার নিচ্ছি এবং পেজের সম্মানিত শুভাকাঙ্ক্ষীদের কাছে ক্ষমাপ্রার্থনা করছি।

    একুশে পদকজয়ী স্বেচ্ছাসেবী সংস্থাটি লিখেছে, বিদ্যানন্দের প্রতি আপনাদের আবেগ, বিশ্বাস, শ্রদ্ধা ও ভালোবাসাকে আমরা সম্মান করি। তাই ভবিষ্যতে যাতে এ ধরনের ভুল না হয়, সে ব্যাপারে যত্নশীল ও আন্তরিক হওয়ার চেষ্টা করবো।

    এর আগে আজ বিদ্যানন্দের ফেসবুক পেজে ‘বঙ্গবাজারের পোড়া কাপড়ের তৈরি অলংকার’ ক্যাপশনে ৬টি ছবি পোস্ট করে। এর মধ্যে ৪টি ছবিই গত ৯ মার্চ একটি ফেসবুক গ্রুপে পোস্ট করা হয়েছিল বলে অভিযোগ ওঠে।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা