spot_img
শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
22 C
Bangladesh
শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
spot_img
আরও
    DinBartaদেশজাতীয়ডাকাতির ঘটনায় পুলিশের অভিযানে ২ ডাকাত সদস্য গ্রেফতার
    spot_imgspot_img

    ডাকাতির ঘটনায় পুলিশের অভিযানে ২ ডাকাত সদস্য গ্রেফতার

    কুষ্টিয়া জেলার খোকসা পৌর এলাকার বিশিষ্ট ব্যবসায়ী অশোক পালের বাড়িতে ডাকাতির ঘটনায় ১২ ঘন্টার মধ্যে দুই ডাকাত সদস্যকে গ্রেপ্তার করেছে খোকসা থানা পুলিশ।

    সোমবার (১৯ জুন) দিবাগত রাতে খোকসা থানার অফিসার ইনচার্জ মোস্তফা হাবিবুল্লাহর নেতৃত্বে পুলিশের চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেন।

    গ্রেফতার দুই ডাকাত হল- খোকসা পৌর এলাকার পাতিলডাঙ্গী গ্ৰামের মোঃ আতিয়ার রহমানের ছেলে
    মোঃ সোহাগ রহমান (২০) এবং ওসমানপুর গ্ৰামের মোঃ আসলামের ছেলে মোঃ সুমন (২৯)।

    জানা যায়, রবিবার (১৮ জুন) দিবাগত রাত আড়াই টার দিকে দরজার ছিটকিনি ভেঙ্গে ঘরের ভিতরে প্রবেশ করে ১০/১২ জনের একটি ডাকাত দল। তারা সবাই মুখোশ পরিহিত ছিল। ডাকাতরা অস্ত্রের মুখে পরিবারের সকল সদস্যদের জিম্মি করে লকার, আলমারি ভেঙ্গে সাত ভরি সোনা, নগদ আড়াই লক্ষ টাকা, মোবাইল সেট ও ল্যাপটপ সহ অন্যান্য মূল্যবান সামগ্রী ছিনিয়ে নিয়ে যায়। এছাড়াও ঘরের জিনিসপত্র তছনছ করে।

    খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা হাবিবুল্লাহ বলেন, ডাকাতির ঘটনার পরপরই পুলিশের কয়েকটি টিম কাজ শুরু করে। বিভিন্ন তথ্যের উপর ভিত্তি করে দুই ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে। তারা ডাকাতির সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে এবং কিছু গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছি এ ঘটনায় থানায় মামলা হয়েছে যাহার মামলা নং-০৬। এ বিষয়ে অভিযান অব্যাহত রয়েছে।

    ডাকাত সদস্য সুমনের বিরুদ্ধে খোকসা থানায় একাধিক মামলা রয়েছে। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এই ডাকাতির ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে জানিয়েছে থানা পুলিশ। ডাকাত দলের দুই সদস্যকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

    তবে খোকসার সাধারন জনগন আতঙ্কে রয়েছে এবং তাদের মনে প্রশ্ন আসলেই কি ডাকাত দলের মূল হোতাদের ধরা হবে।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা