spot_img
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
24 C
Bangladesh
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
spot_img
আরও
    DinBartaকুষ্টিয়াকুমারখালীজাতির পিতার শাহাদাৎ বার্ষিকী
    spot_imgspot_img

    জাতির পিতার শাহাদাৎ বার্ষিকী

    জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে কুষ্টিয়ার কুমারখালীতে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন স্থানীয় সাংসদ ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ।

    মিজানুর রহমান নয়ন, কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধিঃ

    কুষ্টিয়ার কুমারখালীতে জাতির পিতার শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার সকল মুক্তিযোদ্ধা বৃন্দের আয়োজনে বৃহস্পতিবার (২৬ আগষ্ট) সকালে স্থানীয় পাবলিক লাইব্রেরী মিলনায়তনে সভা অনুষ্ঠিত হয়।

    এতে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও কুষ্টিয়া -০৪ আসনের সংসদ সদস্য ব্যারিসবটার সেলিম আলতাফ জর্জ বলেন, আগষ্ট আসলেই দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র বেড়ে যায়। একটি কুচক্রী মহল দেশে ও বিদেশে বসে এই ষড়যন্ত্র পরিচালনা করে। দেশের উন্নয়নকে বাঁধাগ্রস্থ করে মানুষের শান্তি বিনষ্টের পায়তারা করে। এ ষড়যন্ত্র অতীতেও হয়েছে, বর্তমানেও চলছে এবং ভবিষ্যতেও থাকবে। সুতরাং এদের বিরুদ্ধে সোচ্চার হতে হবে।

    আগষ্ট আসলেই দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র বেড়ে যায় : সেলিম আলতাফ জর্জ এম,পি

    তিনি বলেন, ‘জেনারেল জিয়া ও খুঁনি মুস্তাকের সরাসরি নেতৃত্বে ১৫ ই আগষ্টে জাতির পিতা বঙ্গবন্ধুসহ তাঁর স্ব – পরিবারের হত্যাকান্ড পরিচালনা করা হয়। যা পৃথিবীর ইতিহাসের একটি বর্বর চিত্র। আবার ১৫ ই আগষ্টের সুত্র ধরে জিয়া থেকে খালেদা জিয়া ও তাঁর পুত্র তারেক জিয়া প্রত্যক্ষভাবে ২১ আগষ্টে বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা’র উপর নৃশংস হামলা পরিচালনা করা হয়। কিন্তু শেখ হাসিনা বাংলাদেশের সকল অত্যাচারীদের বিচার করতেই বেঁচে আছেন। যুদ্ধাপরাধীদের বিচার হয়েছে, বঙ্গবন্ধু হত্যার বিচার হয়েছে, এখন ২১ আগষ্ট গ্রেনেড হামলার বিচার চলমান রয়েছে’।

    সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ আরো বলেন, একটি সাহসী নেতৃত্বের নাম শেখ হাসিনা। তাঁর দুর- দর্শীতায় দেশে অভূতপূর্ব উন্নয়ন কর্মযজ্ঞ চলছে। তাঁর হাতে দেশের মানুষ ভাল আছে। বঙ্গবন্ধু কন্যার হাতকে শক্তিশালী করতে ও দেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে সবাই আওয়ামী লীগ সরকারের সাথেই থাকুন।

    জাতির পিতার শাহাদাৎ বার্ষিকী তে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ভারপ্রাপ্ত কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোকাদ্দেস হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামছুজ্জামান অরুন ও সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন খান তারেক, উপজেলা মুক্তিযোদ্ধা কল্যাণ সমিতির সভাপতি সভাপতি বীর মুক্তিযোদ্ধা এটিএম আবুল মনসুর মজনু, উপজেলা যুবলীগের সভাপতি হারুন অর রশিদ ও সাধারণ সম্পাদক মনির হাসান রিন্টু প্রমূখ।

    জাতির পিতার শাহাদাৎ বার্ষিকী তে উপজেলার মুক্তিযোদ্ধা বৃন্দ ও তাঁদের পরিবারের সদস্যবৃন্দ, আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা