spot_img
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
24 C
Bangladesh
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
spot_img
আরও
    DinBartaঅপরাধজন্মদিনের অনুষ্ঠানে ডেকে প্রেমিকাকে ধর্ষণ করেছে, পরে মৃত্যু
    spot_imgspot_img

    জন্মদিনের অনুষ্ঠানে ডেকে প্রেমিকাকে ধর্ষণ করেছে, পরে মৃত্যু

    জন্মদিনের অনুষ্ঠানে ডেকে প্রেমিকাকে ধর্ষণ করেছে। ধর্ষণের পর প্রচুর রক্তক্ষরণে কারনে মৃত্যু হয়েছে ওই নাবালিকার। ঘটনাটি ঘটেছে ভারতের নদিয়ায়। খবর সংবাদ প্রতিদিন

    প্রতিবেদনে বলা হয়, ঘটনার সূত্রপাত গত সোমবার (৪ এপ্রিল)। ওইদিন নদিয়ার হাঁসখালির গ্যাড়াপোতা এলাকার পঞ্চায়েত সদস্যের ছেলে সোহেল গোয়ালির জন্মদিন ছিল। সেখানেই প্রেমিকাকে নিমন্ত্রণ জানান সোহেল।

    আরও পড়ুনঃ ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

    অনেক রাতে অপরিচিত এক নারী ওই নাবালিকাকে বাড়িতে পৌঁছে দেয়। বাড়িতে আসার পর থেকেই শুরু হয় রক্তক্ষরণ। ভোরের দিকে তরুণীর জন্য স্থানীয় চিকিৎসকের কাছে ওষুধ আনতে যায় পরিবারের সদস্যরা। ফিরে এসে দেখেন তার মৃত্যু হয়েছে। মঙ্গলবার ভোরের দিকে তাকে দাহ করা হয়।

    আরও পড়ুনঃ ধর্ষণে কিশোরী অন্তঃসত্ত্বা, বাবার বন্ধু কারাগারে

    ভুক্তভোগী ওই নাবালিকার পরিবারের সদস্যরা জানান, জন্মদিনের অনুষ্ঠানের নামে ডেকে নিয়ে গিয়ে আমাদের মেয়েকে ধর্ষণ করে প্রেমিক সোহেল গোয়ালি অর্থাৎ তৃণমূলের পঞ্চায়েত সদস্যের ছেলে। এরপর আমাদের পরিবারকে ভয়ও দেখানো হয়। সেই কারণেই পুলিশে খবর না দিয়ে মেয়ের দেহ দাহ করে দেয়া হয়।

    এদিকে, ঘটনা জানাজানি হতেই চাইল্ড লাইনে খবর যায়। পরবর্তীতে ওই নাবালিকার পরিবারের সদস্যরা থানায় অভিযোগ করে। ইতোমধ্যেই জন্মদিনের অনুষ্ঠানে প্রেমিকাকে ধর্ষণ এর ঘটনায় তৃণমূল নেতার ছেলেকে আটক করেছে পুলিশ।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা