spot_img
মঙ্গলবার, অক্টোবর ২২, ২০২৪
32 C
Bangladesh
মঙ্গলবার, অক্টোবর ২২, ২০২৪
মঙ্গলবার, অক্টোবর ২২, ২০২৪
spot_img
আরও
    DinBartaকুষ্টিয়াদৌলতপুরকুষ্টিয়ায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন
    spot_imgspot_img

    কুষ্টিয়ায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

    কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলায় পারিবারিক কলহের জের ধরে ছোট ভাইয়ের হাতে আপন বড় ভাই খুন হয়েছেন।

    নিহত ব্যক্তির নাম মুক্তার আলী (৫০)

    বুধবার (১ জুন) রাত ১০টার দিকে উপজেলার মথুরাপুর এলাকার হিসনাপাড়ায় এ ঘটনা ঘটে। মুক্তার আলী উপজেলার মথুরাপুরের হিসনাপাড়া এলাকার বাসিন্দা।

    আরও পড়ুনঃ কুষ্টিয়ায় কলেজ অধ্যাপকের হাতের কবজি বিচ্ছিন্ন করেছে দূর্বৃত্তরা

    দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবীদ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। অভিযুক্ত আনারুল ইসলাম একই এলাকার বাসিন্দা এবং নিহতের আপন ছোট ভাই।

    পুলিশ, নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, কয়েকদিন ধরে পারিবারিক বিষয় নিয়ে দুই ভাইয়ের মধ্যে ঝগড়া-বিরোধ চলে আসছিল। এর জেরে গতকাল (বুধবার) রাত ১০টার দিকে মুক্তারের সঙ্গে ছোট ভাই আনারুলের স্ত্রীর ঝগড়া বাধে। এ সময় দুই ভাইয়ের মধ্যে হাতাহাতি শুরু হয়।

    এক পর্যায়ে আনারুল বাঁশ দিয়ে মুক্তারের মাথায় ও ঘাড়ে আঘাত করেন। এতে আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন মুক্তার। আশঙ্কাজনক অবস্থায় দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাত ১১টার দিকে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

    দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবীদ হাসান বলেন, পারিবারিক কলহকে কেন্দ্র করে দুই ভাইয়ের ঝগড়া বাধে। এক পার্যায়ে ছোট ভাই রাগে-ক্ষোভে বড় ভাইকে বাঁশ দিয়ে মাথায় আঘাত করেন। এতে তার মৃত্যু হয়।

    এক প্রশ্নের জবাবে তিনি বলেন, জমিজমা নিয়ে বিরোধ ছিল না। পারিবারিক তুচ্ছ ব্যাপারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে, আর তাতেই ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়ে গেছে। এখনো পর্যন্ত মামলা হয়নি। অভিযুক্ত ছোট ভাই পলাতক রয়েছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। অপরাধীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা