spot_img
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
24 C
Bangladesh
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
spot_img
আরও
    DinBartaঅপরাধখোকসাতে চার বছরের শিশুকে বলাৎকার
    spot_imgspot_img

    খোকসাতে চার বছরের শিশুকে বলাৎকার

    কুষ্টিয়া জেলার খোকসায় চার বছরের শিশুকে বলাৎকারের অভিযোগে মোঃসাকিব মোল্লা (১৮) নামের এক ব্যক্তিকে আটক করেছে খোকসা থানা পুলিশ।

    বুধবার দিবাগত রাতে খোকসা থানার বর্ডার এলাকা পাংশা থানাধীন গোপালপুর থেকে খোকসা থানার পুলিশ তাঁকে আটক করে। মোঃসাকিব মোল্লা (১৮) পেশায় একজন ছাএ।

    স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা যাই, মোঃ সাকিব মোল্লা (১৮) দুপুর ০১.২০ ঘটিকার সময় প্রতিবেশী এক ছেলে শিশুকে মোবাইলে কাটুন দেখানোর কথা বলে ডেকে নিজের ঘরে নেন।

    আরও পড়ুনঃ খোকসায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভাংচুর ও মারপিট

    পরে শিশুটির পড়নে থাকা জিন্সের হাফ প্যান্ট টেনে হেঁচড়ে খুলে বলাৎকার করেন। শিশুটি কাঁদতে থাকলে তিনি তার মুখ চেপে ধরেন। একই সঙ্গে তিনি বিষয়টি কাউকে না বলার জন্য শিশুটিকে ভয় দেখান।

    শিশুটির পরিবার ও স্থানীয় লোকজন বিষয়টি জেনে শিশুর পিতা বাদী হয়ে থানায় এসে অভিযোগ দায়ের করেন । অভিযোগের পরিপেক্ষিতে পুলিশ তৎপর হয়ে এস,আই মোজাম্মেল হক সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনা স্থলে গিয়ে তদন্ত করে প্রযুক্তির সহায়তায় মোঃসাকিব মোল্লা (১৮) কে খোকসা থানার বর্ডার এলাকা পাংশা থানাধীন গোপালপুর এলাকা থেকে গভীর রাতে আটক করে থানায় নিয়ে আসে।

    আটককৃত হলো- কুষ্টিয়া জেলার খোকসা থানাধীন শিমুলিয়া সিংঘরিয়া গ্রামের মোঃ শাজাহান মোল্লার ছেলে মোঃ সাকিব মোল্লা (১৮)।

    এ বিষয়ে খোকসা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তফা হাবিবুল্লাহ, জানান ঘটনার সত্যতা নিশ্চিত করে, মামলা রজু করে অভিযুক্ত সাকিব মোল্লাকে আটক করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা