spot_img
শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
22 C
Bangladesh
শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
spot_img
আরও
    DinBartaবিনোদনচমক হাসান এর গান কলকাতার সিনেমায়
    spot_imgspot_img

    চমক হাসান এর গান কলকাতার সিনেমায়

    চমক হাসান পেশায় একজন ইঞ্জিনিয়ার। পড়াশোনা করেছেন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যাল (বুয়েট) থেকে।

    পিএইচডি করেছেন যুক্তরাষ্ট্রের ইউনিভার্সিটি অব সাউথ ক্যারোলাইনা থেকে। গণিত নিয়ে চমক হাসান দুর্দান্ত পারদর্শী। লেখালেখিও করেন নিয়মিত। আর সখের বসে গান লেখেন, সুর করেন আবার নিজের কণ্ঠে তা ধারণ করেন। সামাজিক মাধ্যমেও দারুণ জনপ্রিয়। এক কথায় অলরাউন্ডার।

    শখের বসে গান গাইতে গাইতে এবার পশ্চিম বাংলার সিনেমায় সংগীত পরিচালনা করে ফেললেন চমক হাসান। কলকাতার ‘বাবা, বেবি, ও…’ সিনেমায় শোনা যাবে চমক হাসানের লেখা ২টি গান। নিজের সুর ও সংগীত পরিচালনায়। বিষয়টি জানিয়েছেন চমক হাসান নিজেই।

    বুধবার বাংলাদেশ সময় রাত ৯টার দিকে চমক হাসান তার অফিসিয়াল ফেসবুক পেজে পোস্ট দেন

    এসে গেল চলচ্চিত্রের জন্য করা আমার প্রথম গান- ‘এই মায়াবী চাঁদের রাতে’। মেয়ে বর্ণমালার গলাটাও শোনা যাবে একটুখানি! গানটি লিখেছিলাম আমি আর আমার সহমানুষ ফিরোজা বহ্নি মিলে। সুর আমার। এই ভার্সনে গেয়েছি আমি, Ikkshita Mukherjee, Hemlata Chakraborty আর বর্ণমালা।
    ‘ বাবা, বেবি, ও ‘ নামের ছবিটি মুক্তি পাচ্ছে আগামী ৪ ফেব্রুয়ারি, ২০২২। পশ্চিমবঙ্গের বন্ধুরা সিনেমা হলে গিয়েই দেখতে পাবেন। আর আমার বাংলাদেশের বন্ধুদের কিংবা দেশের বাইরে আছি তাদের অপেক্ষা করতে ওয়েব রিলিজ হওয়া পর্যন্ত।

    আরও পড়ুন

    সাথে যুক্ত করেন সদ্য মুক্তি পাওয়া ইউটিউব ভিডিও লিঙ্ক

    তিনি আরও জানান, নির্মাতা শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়ের প্রযোজনায় তৈরি হওয়া এই সিনেমা পরিচালনা করেছেন অরিত্র মুখোপাধ্যায়।

    যিনি এর আগে পরিচালনা করেছিলেন ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ নামের সিনেমা। সিনেমার গল্প জিনিয়া সেনের এবং সংলাপ সম্রাজ্ঞী ব্যানার্জীর।

    ‘বাবা, বেবি, ও…’ সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন যীশু সেনগুপ্ত। যীশুর বিপরীতে অভিনেত্রী সোলাঙ্কি রায়কে।

    এতে নায়ক ও নায়িকা বাদে দুইজন শিশু চরিত্রে অভিনয় করেছেন কাইজান কামাল ও অভিরাজ সাহা।

    সিনেমাতে একজন সিঙ্গেল ফাদারের ভূমিকায় দেখা যাবে যীশুকে। যেখানে যীশুর বয়স ৪০ হলেও বিয়ে করবেন না বলে সিদ্ধান্ত তার। তবে সারোগেসির সাহায্যে দুই সন্তানের বাবা হন।

    অন্যদিকে, সোলাঙ্কি সিনেমাটিতে যীশুর প্রেমে পড়ে। সে বাচ্চা মোটেই পছন্দ করে না। এদিকে যীশুর বাচ্চা দেখে বৃষ্টি সোলাঙ্কি তাকে বিবাহিত মনে করে।

    এই সমস্ত কনফিউজড আর নানান খুঁটিনাটি ঘটনা নিয়েই তৈরি হয়েছে এক রোমান্টিক কমেডি ঘরনার ‘বাবা, বেবি, ও…’ সিনেমাটি।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা