spot_img
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
24 C
Bangladesh
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
spot_img
আরও
    DinBartaঅপরাধগলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা! পিতার দাবি হত্যা
    spot_imgspot_img

    গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা! পিতার দাবি হত্যা

    কুষ্টিয়ার খোকসাতে বিয়ের মাত্র ২৮ দিনের মাথায় হাতের মেহেদি শুকাতে না শুকাতেই স্বামীর বাড়িতে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর রুমা খাতুন (২২) আত্মহত্যা করেছে। মৃত রুমা খাতুনের বাবা শাহজাহান মৃধা দাবি আমার মেয়েকে হত্যা করে গলায় ফাঁস দিয়ে ফ্যানের সাথে ঝুলিয়ে রাখা হয়েছে।

    ঘটনাটি ঘটেছে শুক্রবার (১২ আগস্ট) মধ্য রাতে কুষ্টিয়ার খোকসা উপজেলার শোমসপুর ইউনিয়নের সন্তোষপুর গ্রামে। মৃত্যু রুমা খাতুন একই গ্রামের কৃষক মোঃশাহজাহান মৃধার তৃতীয় কন্যা। সে শোমসপুর আবু তালেব ডিগ্রি কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

    স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে প্রেম-ভালোবাসার বিয়ের প্রণয়ে দুই পক্ষের (ছেলে – মেয়ে) পরিবারের সমঝোতায় গত ২৮ দিন আগেই আনুষ্ঠানিক ভাবে পাশের বাড়ি মোঃ নাঈম হোসেন এর সাথে বিবাহ হয়। দুই পরিবারের টানা পোড়নে বিয়ের ২৮ দিনের মাথায় রুমা খাতুন ওরফে স্বপ্না স্বামীর বাড়িতে মৃত্যু হয়েছে।
    মৃত রুমা খাতুন এর বাবা শাহজাহান মৃধা

    স্থানীয় সাংবাদিকদের জানা, আমার মেয়েকে হত্যা করে গলায় ওড়না পেচিয়ে ফ্যানের সাথে ঝুলিয়ে রাখা হয়েছে। আমি মেয়ে হত্যার বিচার চাই।

    খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সৈয়দ মোঃ আশিকুর রহমান জানান, রুমা খাতুনের মৃত্যুর ঘটনায় নানা প্রশ্ন দেখা দেওয়ায় ময়নাতদন্তের এর জন্য লাশ মর্গে পাঠানো হচ্ছে। আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা