spot_img
সোমবার, জুলাই ১৫, ২০২৪
30 C
Bangladesh
সোমবার, জুলাই ১৫, ২০২৪
সোমবার, জুলাই ১৫, ২০২৪
spot_img
আরও
    DinBartaদেশজাতীয়খোকসা উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি শিমুল ও সাধারন সম্পাদক শুভ
    spot_imgspot_img

    খোকসা উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি শিমুল ও সাধারন সম্পাদক শুভ

    কুষ্টিয়া জেলার খোকসা উপজেলায়
    শিমুল খান কে সভাপতি ও আসিফ সরফরাজ শুভ কে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ ছাত্রলীগ কুষ্টিয়ার খোকসা উপজেলা শাখার কমিটি ঘোষণা করা হয়েছে।

    বুধবার (২৩ ফেব্রুয়ারি) রাতে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান অনিক ও সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জ স্বাক্ষরিত একটি প্রেস নোটে ৪৮ সদস্য বিশিষ্ট এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

    কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে খোকসা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে আগামী এক বছরের জন্য শিমুলকে সভাপতি ও শুভ কে সাধারণ সম্পাদক করে আংশিক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

    ১ বছর মেয়াদী এ কমিটিতে সহ সভাপতি হয়েছেন ৯ জন,তারা হলেন, হাবিবুর রহমান সাগর,মো:হাসান মাহি,খাইরুল ইসলাম,সাকিফ রহমান রিদয়,রায়হান আল মামুন,রাব্বি হোসেন,প্রসেনজিৎ কুমার, হাসিবুল হাসান,রাকিবুল হাসান।

    যুগ্ম-সাধারণ সম্পাদক ৬ জনের মধ্যে নাম রয়েছে কল্লোল সরকার, আশরাফুল ইসলাম খান,রাকিবুল হাসান,বিদ্যুৎ ভৌমিক,রিদয় হোসেন,অর্নব বিশ্বাস,

    সাংগঠনিক সম্পাদক হয়েছেন ৪ জন, নাজমুল হাসান আলামিন,রাফিউল ইসলাম,নাজমূল হাসান,রকি বিশ্বাস।

    প্রচার সম্পাদক রাহাত হোসেন

    দফতর সম্পাদক জয়দেবান্ত বিশ্বাস,

    সদস্য ২ জনের মধ্যে নাজমুস সালেহিন খান, মোঃ মুজাহিদ

    নব ঘোষিত খোকসা উপজেলা ছাত্রলীগের এই কমিটি সকল প্রকার ভেদাভেদ ভুলে ও কোনো গ্রুপিং রাজনীতির সাথে জড়িত না হয়ে সবাই মিলে মিশে দেশের জন্য করবে বলে প্রত্যাশা উপজেলার সাবেক ছাত্রলীগ নেতাদের।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা