spot_img
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
24 C
Bangladesh
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
spot_img
আরও
    DinBartaকুষ্টিয়াখোকসাখোকসায় ছাত্রী লাঞ্ছনার অপরাধে নৌকার অফিস ভাংচুর, সড়ক অবরোধ
    spot_imgspot_img

    খোকসায় ছাত্রী লাঞ্ছনার অপরাধে নৌকার অফিস ভাংচুর, সড়ক অবরোধ

    কুষ্টিয়ায় খোকসায় একদল স্কুল ছাত্রীদের দলের মধ্যে মোটর সাইকেল চালিয়ে দেওয়া এবং উক্ত ছাত্রীদের লাঞ্ছিত করার প্রতিবাদে নৌকা প্রাথীর অফিসে হামলার ঘটনা ঘটে এবং সড়ক অবরোধ করা হয়।

    রবিবার বিকাল সাড়ে ৫ টার সময় মোড়াগাছা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ৫ ছাত্রী হাসিমপুররে শিক্ষক ফজলুল হকের বাড়ি থেকে প্রাইভেট শেষে বাড়ি ফিরছিল।

    এমন সময় নৌকা প্রার্থীর কর্মী ও হাসিমপুর গ্রামের মো: গান্দি শেখের ছেলে সোহেল মোটর সাইকেল দিয়ে ছাত্রীদের পথরোধ করে। ছাত্রীদের অভিভাবকদের নৌকা প্রতিকে ভোট দিতে হুকুমজারি করে।

    এই সোহেলের বিরুদ্ধে রয়েছে হত্যা ও মাদক মামলা। ছাত্রীরা সোহেল এর কথা মানতে নারাজ হলে, সোহেল ছাত্রীদের গণ হারে চর-থাপ্পর মারে।

    তাৎক্ষনিক খবরটি ছড়িয়ে পরলে বিক্ষুদ্ধ স্থানীয়রা সন্ধ্যা ৭ টার দিকে কুষ্টিয়া রাজবাড়ী সড়ক অবরোধ করে রাখে। প্রায় ৩০ মিনিট অবরোধের আওতায় ছিল এ সড়কটি।

    এ সময় অভিযুক্ত সোহেলের চাচা আব্দুর রশিদ ঘটনাটিকে রাজনৈতিক মশলা মাখিয়ে ভিন্নখাতে প্রভাবিত করার চেষ্টা করলে বিক্ষুদ্ধ জনতা তার উপর চড়াও হয় এবং এক পর্যায়ে আওয়ামী লীগের নৌকা মার্কার প্রার্থী আব্দুল মালেকের অফিসে হামলা চালায়।

    উপজেলা আওয়ামী লীগ নেতারা ও থানা পুলিশের সহায়তায় পরিস্থিতি শীতল হয়। তবে এলাকায় উত্তেজনা বিরাজ করছিল। পুলিশ মোতায়েন ছিল এ রিপোর্ট লেখাঅব্দি।

    লাঞ্ছনার শিকার এক ছাত্রীর দাদি হালিমা বলেন, বিকালে যখন ছাত্রীরা প্রাইভেট পরে বাড়ি ফিরছিল তখন সোহেল পথের মধ্যে ৫ ছাত্রীকে চর-থাপ্পর দিয়েছে। তিনি বলেন, লম্পট সোহেল মেয়েদের ওড়নাও কেড়ে নেয় ।

    আব্দুল আজিজ অভিযোগ করে বলেন, লম্পট সোহেলের বিরুদ্ধে আবাসন প্রকল্পের এক যুবককে হত্যার মামলা রয়েছে। লাঞ্চিত ছাত্রীরদের মধ্যে আমার নাতনিও ছিল। তার গায়েও হাত তুলেছে সোহেল।

    তবে এ বিষয়ে নৌকার প্রার্থী আব্দুল মালেকের সাথে কথা বলা সম্ভব হয়নি।

    ওসি (তদন্ত) মামুনুর রশিদ বলেন, সোহেল মাতাল ও লম্পট চরিত্রের। ওর বাড়িতে পুলিশ গিয়েছিল। তবে সে বাড়িতে পৌছায়নি। অভিযান অব্যহত আছে। এলাকার পরিস্থিতি শান্ত আছে।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা