spot_img
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
24 C
Bangladesh
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
spot_img
আরও
    DinBartaকুষ্টিয়াখোকসাখোকসার মামুন মুর্শেদ জয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক
    spot_imgspot_img

    খোকসার মামুন মুর্শেদ জয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক

    প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন কুষ্টিয়ার খোকসা উপজেলার আল মামুন মুর্শেদ (জয়) বুধবার (২২ ডিসেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। জনস্বার্থে জারি করা এই আদেশ অবিলম্বে কার্যকর হবে বলে প্রজ্ঞাপনে বলা হয়েছে।

    এর আগে তিনি একই কার্যালয়ে পরিচালকের (যুগ্মসচিব) হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি দেশের বিভিন্ন জেলা-উপজেলায় গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন।

    আল-মামুন মুর্শেদ জয় কুষ্টিয়ার খোকসা উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা মরহুম অধ্যাপক আব্দুল মজিদ বিশ্বাসের ছেলে এবং খোকসা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আল-মাছুম মুর্শেদ শান্তর আপন সহোদর।

    স্থানীয়রা জানায়, সরকারি বড় পদে দায়িত্ব পালনের পাশাপাশি এলাকায় সমাজসেবায় নানা অবদান রেখে চলেছেন তিনি। বিশেষ করে সরকারি মানবিক সেবা পেতে খোকসার মানুষের ভরসা আল-মামুন মুর্শেদ জয়। তিনি অত্যান্ত সৎ ও বিচক্ষণ একজন মানুষ।আপন ছোট ভাই আল-মাছুম মুর্শেদ শান্তর মাধ্যমে বিভিন্ন উৎসবে অসহায় মানুষদের আর্থিক সেবা দিয়ে থাকেন।

    তার এই অর্জনে এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ শুভকামনা জানিয়েছেন। পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমেও অভিনন্দন জানাতে দেখা গেছে।

    প্রসঙ্গত ২০০২ সালে ২০ তম বিসিএস এ সিভিল প্রশাসনে যোগদানের মধ্য দিয়ে কর্মজীবন শুরু করেন খোকসার এই কৃতী সন্তান। এর পরে দীর্ঘদিন তিনি প্রধানমন্ত্রীর কার্যালয়ে পরিচালক পদে দায়িত্ব পালন করেন। তার পর মহাপরিচালক পদে তার এই পদোন্নতি দেয়া হলো।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা