spot_img
শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
22 C
Bangladesh
শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
spot_img
আরও
    DinBartaকুষ্টিয়াখোকসাখোকসাতে আন্তর্জাতিক যুব দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত
    spot_imgspot_img

    খোকসাতে আন্তর্জাতিক যুব দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

    কুষ্টিয়ার খোকসা উপজেলায় র‍্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে আন্তর্জাতিক যুব দিবস পালিত হল। দিবসটি যথাযথ মর্যাদায় পালন উপলক্ষে শুক্রবার সকালে উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তর অফিস কর্তৃক আয়োজিত যুবকদের নিয়ে এক বর্ণাঢ্য র‍্যালি ও উপজেলা নির্বাহী অফিসার রিপন বিশ্বাস এর কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

    খোকসা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা বদিউজ্জামান এর স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার রিপন বিশ্বাস।

    অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক ডেপুটি কমান্ডার মনজেল দারোগা ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব যুব সংগঠক আরিফুল আলম তসর।

    অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বিআরডিবি কর্মকর্তা জিয়ারুল ইসলাম বিভিন্ন প্রান্ত থেকে আগত যুব মহিলা ও যুবকগণ।

    বক্তারা আলোচনা সভায় বলেন, যুবকরাই পারে দেশকে পরিবর্তন করতে। যুবকদের হাতেই বাংলাদেশ স্বাধীন হয়েছিল। এই যুবকরাই এদেশের সকল কর্মকান্ডের অঙ্গ হিসেবে ভূমিকা পালন করে আসছে। আধুনিক বিশ্বে রূপান্তরিত হতে আমাদের সকল যুব সমাজকে কর্মদক্ষ হয়ে অর্থনৈতিক উন্নয়নে আত্মনিয়োগ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করা হয়।

    বক্তারা আরো বলেন, যুব সমাজকে বোঝা মনে না করে শক্তিতে পরিনত করে দু’টি হাত কাজে লাগিয়ে দেশের উন্নয়নে সকলকে এগিয়ে আসার আহ্বান জানানো হয়।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা