spot_img
শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
22 C
Bangladesh
শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
spot_img
আরও
    DinBartaদেশজাতীয়খোকসাতে অবৈধ মাদকদ্রব্য ৫০ বোতল ফেনসিডিলসহ ১ মাদক ব্যবসায়ী আটক!
    spot_imgspot_img

    খোকসাতে অবৈধ মাদকদ্রব্য ৫০ বোতল ফেনসিডিলসহ ১ মাদক ব্যবসায়ী আটক!

    কুষ্টিয়া জেলার খোকসা থানা পুলিশের বিশেষ অভিযানে ‌৫০ বোতল ফেনসিডিল সহ ১ মাদক ব্যবসায়ীকে তার ভাড়াকৃত বাসার কক্ষ থেকে আটক করা হয়।

    রবিবার (৭ মে) দিবাগত রাত ০০.০৫ ঘটিকার সময় খোকসা থানার ভারপ্রাপ্ত (ওসি) মোস্তফা হাবিবুল্লাহর, নেতৃত্বে এসআই (নিঃ) দীপন কুমার ঘোষ, সঙ্গীয় ফোর্স এএসআই (নিঃ) মুশফিকুজ্জামান খান চৌধুরী, এএসআই (নিঃ) মোঃ খাদেমুল গাফ্ফার, কনেস্টবল মোঃ বাসানুর রহমান, মোঃ মেহেদী হাসান, সহ থানা এলাকায় খোকসা বাসষ্টান্ডে মাদকদ্রব্য উদ্ধার ও ওয়ারেন্ট তামিল ডিউটি করা কালীন গোপন সংবাদের ভিক্তিতে খোকসা থানাধীন বি-মির্জাপুর গ্ৰামস্থ শাহানাজ সুলতানা, স্বামী-মৃত আশরাফুল হক বাবু এর বাড়ীর ভাড়াটিয়া তার ভাড়াকৃত ঘরে মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য ৫০ বোতল ফেনসিডিল নিয়ে অবস্থানকালে ১ মাদক ব্যবসায়ীকে আটক করে খোকসা থানা পুলিশ।

    আটককৃত হলো– রাজবাড়ী জেলার কালুখালী থানাধীন বোয়ালিয়া এলাকার ইদ্রিস মোল্লার ছেলে সুজন মোল্লা (৩২)।

    এ বিষয়ে খোকসা থানা অফিসার ইনর্চাজ (ওসি) মোস্তফা হাবিবুল্লাহ, আরও জানায়, আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, দীর্ঘদিন যাবৎ অবৈধ মাদকদ্রব্য ফেনসিডিল এই এলাকাই বাসা ভাড়া নিয়ে নিজেদের হেফাজতে রেখে আশ পাশের এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিল। তার বিরুদ্ধে খোকসা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ মামলা রজু করা হয়েছে পরে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা