spot_img
মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
30 C
Bangladesh
মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
spot_img
আরও
    DinBartaকুষ্টিয়াকুষ্টিয়াকুষ্টিয়ায় সাংবাদিকদের মাঝে ২১ লাখ ৮০ হাজার টাকা প্রদান
    spot_imgspot_img

    কুষ্টিয়ায় সাংবাদিকদের মাঝে ২১ লাখ ৮০ হাজার টাকা প্রদান

    কুষ্টিয়ায় সাংবাদিকদের মাঝে করোনাকালীন সহায়তা হিসেবে সাংবাদিক কল্যান ট্রাষ্ট থেকে ২১ লাখ ৮০ হাজার টাকা প্রদান করা হয়েছে।

    সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার আয়োজনে শহরের দিশা অডিটোরিয়ামে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রনালয়ের সচিব মকবুল হোসেন।

    আরও পড়ুনঃ কুষ্টিয়ার খোকসা কোমরভোগে হামলা পাল্টা হামলায় ১০ বাড়ি ভাংচুর, আহত-১০

    বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওমর ফারুক। সাংবাদিক কল্যান ট্রাষ্ট্রের ব্যবস্থাপনা পরিচালক সুভাষ চন্দ্র বাদলের সভাপতিত্বে ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লবের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ,ফেডারেল সাংবাদিক ইউনিয়নের ভারপ্রাপ্ত মহাসচিব মহাসীন কাজী, সহ-সভাপতি আফরোজা আক্তার ডিউ, কোষাধাক্ষ্য খায়রুজ্জামান কামাল। কুষ্টিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সোহেল রানা, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সম্পাদক মাহামুদ হাসান।

    দুুপুর ২ টায় অনুষ্ঠিত চেক বিতরণ অনুষ্ঠানে ১১ জন সাংবাদিককে অনুদান বাবদ ৭ লাখ টাকা ও করোনাকালীন প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা বাবদ ১৪৮ জনকে ১৪ লাখ ৮০ হাজার টাকা প্রদান করা হয়।

    অনুষ্ঠানে প্রধান অতিথি তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব মকবুল হোসেন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী সাংবাদিকদের উন্নয়নে কাজ করে চলেছেন। কল্যান ট্রাষ্ট্রের মাধ্যমে গণমাধ্যমকর্মীদের সহায়তা করা হচ্ছে। সাংবাদিকদের ট্রেনিংয়ের ব্যবস্থা করা হচ্ছে। হলুদ সাংবাদিকতা নয়, পজেটিভ সাংবাদিকতা করতে হবে। রাষ্ট্রের চতুর্থ স্তম্ভকে পজেটিভ হতে হবে ও সাংবাদিকতার নিয়ম মেনে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে।

    তিনি আরও বলেন, ‘প্রত্যেক সাংবাদিককে কাঙাল হরিনাথ হতে হবে’। কাঙাল হরিনাথের আদর্শ ধারণ করতে হবে। সাংবাদিকদের মধ্যে মতপার্থক্য থাকতে পারে তবে বঙ্গবন্ধু ও বাংলাদেশের প্রশ্নে সকলকে এক থাকতে হবে। রবীন্দ্রনাথ, নজরুলকে হৃদয়ে রাখতে হবে আর বঙ্গবন্ধুকে রাখতে হবে মাথায় করে। যারা বঙ্গবন্ধুকে মানেনা তারা রাজাকার, দেশদ্রোহী।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা