spot_img
মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
29 C
Bangladesh
মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
spot_img
আরও
    DinBartaখুলনাকুষ্টিয়াযথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত।
    spot_imgspot_img

    যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত।

    কুষ্টিয়ার খোকসাতে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত।

    কুষ্টিয়া জেলার খোকসা উপজেলা আওয়ামী লীগের আয়োজনে স্বাধীনতা মহান স্থপতি, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের স্মরণে ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

    রবিবার (১৫ আগস্ট) বেলা ১১টায় মুক্তিযোদ্ধা চত্বরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবুল আখতারের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আল মাছুম মুর্শেদ শান্তর সঞ্চালনায় এ আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

    এ সময় বক্তব্য রাখেন, ৭৮ কুষ্টিয়া-৪ (খোকসা-কুমারখালী) আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ (এমপি), খোকসা উপজেলা নির্বাহী অফিসার মেজবাহ্ উদ্দিন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান, সাবেক কমান্ডার ফজলুল হকসহ আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেত্রীবৃন্দরা।

    আলোচনা সভায় ৭৮ কুষ্টিয়া-৪ (খোকসা-কুমারখালী) সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ বলেন, খোকসা কুমারখালীর মাটিতে জামাত-বিএনপি’র ষড়যন্ত্র করলে সমূলে শেকড়সহ উপড়ে ফেলা হবে এমনটাই হুশিয়ারি দেন তিনি।

    অনুষ্ঠানের শুরুতে বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের স্মরণে ১ মিনিট নীরবতা পালন ও অনুষ্ঠান শেষে দোয়া ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা