spot_img
শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
22 C
Bangladesh
শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
spot_img
আরও
    DinBartaকুষ্টিয়াকুষ্টিয়াকুষ্টিয়াই জাসদ যুব জোটের সাধারণ সম্পাদক কে কুপিয়ে হত্যা
    spot_imgspot_img

    কুষ্টিয়াই জাসদ যুব জোটের সাধারণ সম্পাদক কে কুপিয়ে হত্যা

    কুষ্টিয়ায় মধ্যরাতে জাতিয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) যুব সংগঠন জাতিয় যুবজোটের দৌলতপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাহবুব খান সালামকে কে কুপিয়ে হত্যা করা হয়েছে।
    বুধবার রাত এগারোটার দিকে আল্লারদর্গা বাজারের অদুরে বয়ান মোড়ে এ ঘটনা ঘটে। এসময় তার আরো দুই সহযোগীকেও কুপিয়ে আহত করা হয়।
    প্রত্যক্ষদর্শী ও সালামের সাথে থাকা আহত মামুন জোর্য়াদার জানায়, সালাম তাকে ও আরেক যুব জোট কর্মী হারুনকে নিয়ে আল্লার দরগা বয়ান মোড়ে তার বাড়ির অদুরে বসে ছিলেন। এসময় ১৫-২০ জনের একদল সন্ত্রাসী তাদের উপর অতর্কিত হামলা চালায়। তারা ধারালো অস্ত্র দিয়ে তাদের বুকে, পিঠে, পায়ে কোপাতে থাকে।
    মামুন সন্ত্রাসীদের কয়েকজনকে চিনতে পারেন বলে দাবি করে তাদের নাম উল্লেখ করেন। এরা সবাই দৌলতপুর উপজেলা যুবলীগের নেতা ও কর্মী।

    গুরুতর আহত সালাম সহ তাদেরকে প্রথমে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য ভবনে নেয়া হয়। পরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে শিফট করা হয়। সেখানে রাত ১টা ২০ মিনিটে সালামের মৃত্যু হয়।
    দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাবিদ হাসান জানান পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আলামত সংগ্রহ করেছে। সন্ত্রাসীদের ধরতে অভিযান চলছে।
    তিনি জানান এলাকায় ইতোপূর্বে ঘটা আরেকটি হত্যাকান্ড নিয়ে দুটি গ্রুপের বিরোধ ছিল। এই হত্যাকান্ড সে ঘটনার ফল অথবা রাজনৈতিক কিনা খতিয়ে দেখা হচ্ছে।
    এ হত্যাকান্ডের ঘটনায় জাতিয় যুবে জোটের কেন্দ্রীয় সভাপতি রোকনুজ্জামান ও সাধারণ সম্পাদক শফিকুল কবির স্বপন রাজনৈতিক অবিলম্বে হত্যাকারীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন।
    জাসদের কুষ্টিয়া জেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুল আলিম স্বপন জানান এ জেলা জুড়েই বিভিন্ন কারনে জাসদের নেতা-কর্মীদের উপর অত্যাচার নির্যাতন ও হত্যা চালিয়ে যাচ্ছে আওয়ামী লীগের স্থানীয় পর্যায়ের সুবিধাবাদী একটি চক্র। তিনি হত্যাকারীদের গ্রেফতার দাবি করেন।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা