spot_img
শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
22 C
Bangladesh
শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
spot_img
আরও
    DinBartaঅপরাধবেগুনী নিয়ে প্রধানমন্ত্রীকে কুরুচিপূর্ণ মন্তব্য করায় পুলিশ হেফাজতে যুবক
    spot_imgspot_img

    বেগুনী নিয়ে প্রধানমন্ত্রীকে কুরুচিপূর্ণ মন্তব্য করায় পুলিশ হেফাজতে যুবক

    বেগুনী ও মিষ্টি কুমড়া কাণ্ড নিয়ে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কুরুচিপূর্ণ মন্তব্য করার অভিযোগে ভোলাতজুমদ্দিন উপজেলায় মো: সাখাওয়াত (২২) নামে এক যুবককে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

    বৃহস্পতিবার (৭ এপ্রিল) রাতে উপজেলার দক্ষিণ খাসেরহাট বাজার থেকে স্থানীয়রা তাকে আটক করে তজুমদ্দিন থানায় খবর দিলে তজুমদ্দিন থানা পুলিশ স্থানীয়দের কাছ থেকে তাকে উদ্ধার করে পুলিশ হেফাজতে নিয়ে যায়।

    আরও পড়ুনঃ ধর্ষণে কিশোরী অন্তঃসত্ত্বা, বাবার বন্ধু কারাগারে

    সাখাওয়াত উপজেলার চাচড়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মো: মোস্তাফিজ মিয়ার ছেলে বলে জানা গেছে।

    তজুমদ্দিন থানা পুলিশ জানায়, বৃহস্পতিবার বিকেলে সাখাওয়াত তাঁর নিজ ফেসবুক অ্যাকাউন্টে বেগুনী ও মিষ্টি কুমড়া কাণ্ড নিয়ে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করেন।

    আরও পড়ুনঃ শ্বশুরের সঙ্গে পরকীয়ায় স্ত্রীকে গলা টিপে হত্যা

    এরপর রাতে ৯টার দিকে উপজেলার খাসেরহাট বাজারে স্থানীয়রা তাকে আটক করে তজুমদ্দিন থানায় খবর দেন। পরে তজুমদ্দিন থানা পুলিশ তাকে স্থানীয়দের হাত থেকে উদ্ধার করে পুলিশ হেফাজতে নিয়ে আসে।

    ঘটনার সত্যতা নিশ্চিত করে তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ এস এম জিয়াউল হক জানিয়েছেন, পুলিশ হেফাজতে নেওয়া সাখাওয়াতকে জিজ্ঞাসাবাদ চলছে। জিজ্ঞাসাবাদ শেষে তাঁর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা