spot_img
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
24 C
Bangladesh
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
spot_img
আরও
    DinBartaকুষ্টিয়াকুমারখালীকুমারখালীতে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
    spot_imgspot_img

    কুমারখালীতে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

    র‌্যালি, আলোচনা সভা ও কেক কাটাসহ বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে কুষ্টিয়ার কুমারখালীতে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

    মঙ্গলবার বেলা ১১টায় বঙ্গবন্ধু চত্বরে সামনে থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‍্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় বঙ্গবন্ধু চত্বরে এসে শেষ হয়।

    র‌্যালিতে নেতৃত্ব দেন উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহাঙ্গীর আলম ও সাধারণ সম্পাদক জীবন হাসান সোহেল।

    আরও পড়ুন

    কুমারখালীতে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নব কুমার দও, যুগ্ম সম্পাদক উপজেলা আওয়ামীলীগ, আসাদুর রহমান আশা, দপ্তর সম্পাদক উপজেলা আওয়ামীলীগ, জাকারিয়া খান জেমস, সাবেক সহ সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ, ওয়াসিম আকরাম যুগ্ম সম্পাদক উপজেলা ছাত্রলীগ, সোহাগ হোসেন সাংগঠনিক সম্পাদক সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন, পৌরসভা ও কলেজ ছাত্রলীগের নেতারা এই সময় উপস্থিত ছিলেন।

    উল্লেখ্য, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী।

    দেশভাগের পর ১৯৪৮ সালের ৪ জানুয়ারি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক মুসলিম হলে সংগঠনটির পথচলা শুরু হয়। সেই থেকে বাংলাদেশের জনগণের অধিকার আদায়ে বিভিন্ন গণতান্ত্রিক আন্দোলন ও সংগ্রামে বলিষ্ঠ নেতৃত্ব প্রদানসহ দিকনির্দেশনা দিয়ে আসছে ঐতিহ্যবাহী এই ছাত্রসংগঠনটি।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা