spot_img
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
24 C
Bangladesh
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
spot_img
আরও
    DinBartaকুষ্টিয়াখোকসাখোকসার ওসমানপুর ইউনিয়নে নৌকার পক্ষে পথসভায় দলীয় বিভেদ মেটানোর আহবান
    spot_imgspot_img

    খোকসার ওসমানপুর ইউনিয়নে নৌকার পক্ষে পথসভায় দলীয় বিভেদ মেটানোর আহবান

    কুষ্টিয়ার খোকসা উপজেলার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২নং ওসমানপুর ইউনিয়নে আওয়ামী লীগ (সরকার দলীয়) মনোনিত প্রার্থীর পক্ষে নৌকা প্রতিকে ভোট চাইলেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও বারবার র্নিবাচিত খোকসা উপজেলার চেয়ারম‌্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সদর উদ্দীন খান।

    ২০ ডিসেম্বর (সোমবার) বিকাল ৪:৩০ এ উপজেলার ২নং ওসমানপুর ইউনিয়নের রায়পুর এলাকায় নৌকা প্রতিক ও তার প্রার্থী মোঃ আনিচুর রহমান এর পক্ষে নির্বাচনী জনসংযোগ ও পথসভায় প্রধান অতিথির বক্তব‌্যে জেলা আওয়ামী লীগের সভাপতি ও খোকসা উপজেলার চেয়ারম‌্যান আলহাজ্ব সদর উদ্দীন খান সন্ত্রাসের বিরুদ্ধে কঠিন হুশিয়ারী প্রদান করনে।

    তিনি বলেন, এই নির্বাচন ঘিরে যেমন সন্ত্রাসের উথান ঘটেছে তেমনি এর পতনও সুনিশ্চিত। প্রশাসন সর্বদা সজাগ আছে। তাই সন্ত্রাসী রাজত্ব‌ কায়েম করে বেশিদিন ঠিকে থাকা মুশকিল।

    সবথেকে ভালো ন‌্যায়ের পথে আসো। শরীর খাটিয়ে ইনকাম করে খাও। উন্নয়নের ধারা ধাবমান রাখতে নৌকা প্রতিকের বিকল্প নেই। তাই এ ইউনিয়নের সকল ভোটাররা আওযামী লীগ মনোনিত প্রার্থী মোঃ আনিচুর রহমান কে পুনরায় জয়যুক্ত করতে আহবান করছি।

    তিনি আরও বলেন আমি নিজে প্রধানমন্ত্রীর সাথে কথা বলেছি। খুব তাড়াতাড়ি গড়াই নদীতে ব্রীজের কাজ শুরু হবে বলে তিনি আমাকে আশা দিয়েছেন। বাংলাদেশ আওয়ামী লীগ উন্নয়নে বিশ্বাসী, মুক্তিযুদ্ধে বিশ্বাসী। তাই উন্নয়নের ধারা অব‌্যাহত রাখতে নৌকার পক্ষে থাকুন, ভালো থাকুন।

    উক্ত নির্বাচনী জনসংযোগে আরও বক্তব‌্য রাখেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বিটু।

    তিনি নির্বাচনী এলাকার সকল ভোটারদের উদ্দেশ‌্য করেন বলেন, আপনাদের ইউনিয়নের উন্নয়নের ধারা অব‌্যাহত রাখতে আনিচুর রহমান ভাই এর বিকল্প নেই। তিনি আরও বলেন কোন শিশু যেমন ভূমিষ্ঠ হবার পরে কথা বলতে পারে না, হাটতে পারে না। তেমনি কোন ছাত্র ক্লাস ওয়ান পাশ না করলে ভবিষ‌্যতে মেট্রিক পাশ করতে পারে না। আনিচুর ভাই বিগত দিনে এই ইউনিয়নের উন্নয়ন কাজ করেছে। যতটুকু কাজ বাকী আছে ততটুকু নির্বাচনের পরে ধাপে ধাপে সম্পন্ন করা হবে।

    কিন্তু আপনারা যদি এবার আপনাদের ভোটে নতুন কাউকে নির্বাচিত করেন তবে আবার আপনারা পিছিয়ে যাবেন। রসিকতার ছলে তিনি আরও বলেন, নতুন বৌয়ের রান্না ঘরের মসলার কৌটা চিনতে বা কোথায় থাকে জানতে সময় লাগে। কিন্তু সে সংসারের বয়স্ক মা’এর সময় লাগে না। কারন বছরের পর বছর সে এই কাজ করে অভিজ্ঞ হয়েছে। অভিজ্ঞতার মূল‌্য আছে। অভিজ্ঞতা বাদে কেউ সফল হতে পারে না।

    উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক সায়েম হোসেন সুজন বলেন, দলীয় কোন্দল মিটিয়ে ফেলে আসুন আমরা সবাই নৌকার পক্ষে, বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষে, মুক্তিযুদ্ধের পক্ষে সবাই এক কাতারে দাড়ায়। যারা নৌকার বিপক্ষে ভোট করছে তারা আপনার আমার শত্রু, এরাই দলের ভিতর কোন্দল বাড়িয়ে দলকে হেয় প্রতিপন্ন করছে।

    উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র প্রভাষক তারিকুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম‌্যান সেলিম রেজা, আনিচুর রহমান লিটন মোল্লাসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের সকল নেত্রীবৃন্দ।

    জনসংযোগ শেষে নির্বাচনী ইউনিয়ের সকল ভোটারদের কাছে আনিচুর ভাই ও নৌকা প্রতিকের জন‌্য ভোট এবং দোয়া চান উপস্থিত সকল নেত্রীবৃন্দ।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা